Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / বরিশাল / সুবিধাবঞ্চিত শিশুদের কাছে ঈদ- উপহার নিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি হাসান সিকদার ।। songbadprotidinbd.com

সুবিধাবঞ্চিত শিশুদের কাছে ঈদ- উপহার নিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি হাসান সিকদার ।। songbadprotidinbd.com

  • ১৪-০৬-২০১৮
  • 35143850_1854006144904319_7526944600150245376_nমৃদুল চক্রবর্তী , পটুয়াখালী ঃ বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ হাসান সিকদার ইটবাড়িয়া ইউনিয়নের ২নং ব্রিজের দক্ষিন পাশে গুচ্ছ গ্রামের অসহায় ও গরীবছেলে-মেয়েদের মাঝে পবিত্র ঈদ-ঊল-ফিতরের নতুন জামা-কাপড় বিতরন করনে।

    বুধবার সকাল ১১টায় জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদার নিজ হাতে গরীব ছেলে-মেয়েদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরন করনে। এসময় জেলা ছাত্রলীগের সাবেক উপ-তথ্য ও গবেষনা সম্পাদক হৃদয় অাশিষ,ছাত্রনেতা ফাইজুল হক মুনসেফ, পটুয়াখালী পলিটেকনিক কলেজ ছাত্রলীগ সভাপতি ওয়াহীদ সরোয়ার সম্রাট সহ জেলা ছাত্রলীগ ও বিভিন্ন অংঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    গরীব ও অসহায় পরিবারের ছেলে-মেয়েরা ঈদের নতুন জামা-কাপড় পেয়ে খুব আনন্দিত। গরীব ছেলে-মেয়েদের অসহায় বাব-মা হাসান সিকদারকে দোয়া করেন ও তার এ মহতি উদ্যোগকে ধন্যবাদ জানায়।

    জেলা ছাত্রলীগ সভাপতি হাসান সিকদার সাংবাদিকদের বলেন, অামি রাজনীতি করি মানুষের জন্য।অসহায় মানুষের জন্য অামার মন সবসময় কাঁদে।অামার যতটুকু সামর্থ্য অাছে তার ভিতর থেকে অামি সবসময় গরীব অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করি।ঈদ উপহার দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোঁটাতে পেরে অামি অানন্দিত।অামি সবসময় এদের পাশে অাছি

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *