Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে বিএনপিঃ কাদের ।। songbadprotidinbd.com

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে বিএনপিঃ কাদের ।। songbadprotidinbd.com

  • ১৪-০৬-২০১৮
  • image-126814নিজস্ব প্রতিবেদকঃ  খালেদা জিয়া সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার জন্য যেতে রাজি না হওয়ার কারণ জানতে চেয়েছেন ওবায়দুল কাদের। সেনা পরিবারের সদস্যদের জন্য তৈরি এই হাসপাতালের প্রতি অনাস্থার কারণও জানতে চেয়েছেন তিনি।

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের মতে, বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা চায় না, এটা নিয়ে তারা রাজনীতি করতে চাইছে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মহাখালী বাস টার্মিনালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

    কাদের বলেন, আমি জানতে চাই। বিএনপি কি বেগম জিয়ার চিকিৎসা চান? না এ নিয়ে রাজনীতি করতে চান? এটা হলো আমার প্রশ্ন। সিএমএইচ যাদের পছন্দ না, নিশ্চই তারা এ নিয়ে রাজনীতি করতে চাচ্ছে?

    ওবায়দুল কাদের বলেন, তাকে (খালেদা জিয়া) সর্বশেষ পরামর্শ দেয়া হয়েছে সিএমএইচে চিকিৎসা নেয়ার জন্য। এর চেয়ে ভালো চিকিৎসা কি বাংলাদেশের কোথাও আছে? ব্যবস্থাপনা থেকে শুরু করে এখানে যা যা যন্ত্রপাতি চিকিৎসার জন্য আছে, বাংলাদেশে সু-চিকিৎসার জন্য সিএমএইচ এর চেয়ে ভালো আর কেউ গ্যারান্টি দিতে পারবে না।

    সেনা পরিবারের সদস্য হয়ে কেন সিএমএইচে আস্থা নেই জানতে চান কাদের। বলেন, এই সুযোগটা তারা না নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজছে। এ নিয়ে খালেদা জিয়ার চিকিৎসাটা ব্যাপার না। সিএমএইচ তো আর্মি পরিবার। অথচ সিএমএইচকে বিশ্বাস করে না এটা কেমন কথা?

    এর আগে টার্মিনালে বিভিন্ন বাস কাউন্টারে ঘুরে দেখেন সড়কমন্ত্রী। কথা বলেন যাত্রী ও কাউন্টারের কর্মীদের সঙ্গে। পরে সাংবাদিকদেরকে তিনি বলেন, এখন পর্যন্ত ঈদযাত্রা স্বস্তির। আশা করছি, এবার হ্যাসেল ফ্রি (নির্ঝঞ্ঝাট) ঈদযাত্রা হবে।

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *