Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / হাজীগঞ্জে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী জাকির নিহত ।। songbadprotidinbd.com

হাজীগঞ্জে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী জাকির নিহত ।। songbadprotidinbd.com

  • ১৪-০৬-২০১৮
  • image-126807চাঁদপুর প্রতিনিধিঃ  চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সরদার জাকির হোসেন ওরফে ডাকাত জাকির ওরফে সন্নার জাকির নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে ডাকাতদের সাথে পুলিশের গোলাগুলির এ ঘটনা ঘটে। এতে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমানসহ ৫ জন পুলিশ সদস্য আহন হন।

    নিহত জাকির উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের স্থানীয় সন্না গ্রামের ফরাজী বাড়ির মৃত আব্দুল লতিফ ফরাজীর ছেলে। তার বিরুদ্ধে মাদক ও ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে বলে জানা যায়। ২/৩ মাস পূর্বে ডাকাতির মালামালসহ পুলিশ তাকে আটক করেছিল। সেই মামলায় জামিনে জেল থেকে বেরিয়ে এসে আবারো ডাকাতি ও মাদক ব্যবসা শুরু করে।

    থানা সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেওয়ার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে সাবেক চেয়ারম্যান জুনাব আলীর বাগান বাড়ীতে নামক স্থানে হানা দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালালে জাকির নামের ওই ডাকাত গুরুতর আহত হয়। অন্য ডাকাতেরা পালিয়ে যায়।

    পরে আহত জাকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় থানা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান, সদস্য সিদ্দিকুর রহমান, মামুন মিয়া, কামরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন আহত হন। তারা বর্তমানে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ব্যবহৃত ৪টি গুলি, ১টি পাইপগান, বড় ও ছোট সাইজের ৪টি ছুরি, ১টি চাপাতি ও ১টি সাবল উদ্ধার করে।

    থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জাকির উপজেলার চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতি ও মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে।

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *