Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / ভৈরবে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ ।। songbadprotidinbd.com

ভৈরবে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ ।। songbadprotidinbd.com

  • ০৭-০৬-২০১৮
  • gun-fight-police20180607095415কিশোরগঞ্জ সংবাদদাতা:  কিশোরগঞ্জের ভৈরবে কথিত বন্দুকযুদ্ধে হেলিম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার রাত সোয়া ২টায় শহরের গাছতলাঘাট ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহত হেলিম ভৈরব পৌর শহরের পঞ্চবটী পুকুরপাড় এলাকার বাসিন্দা। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করছে পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় ১০টিসহ আশপাশের থানায় ২০টিরও বেশি মামলা রয়েছে বলেও দাবি পুলিশের।

    ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বলেন, “মাদক ব্যবসায়ীরা বৈঠক করছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালালে দুই পক্ষের গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে হেলিম গুলিবিদ্ধ হয়ে পড়ে ছিল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

    মাদক ব্যবসায়ীদের গুলিতে উপপরিদর্শক জাহাঙ্গীর আলম, কনস্টেবল আব্দুস সাত্তার, দুলাল মিয়া ও আব্দুল মান্নান আহত হন বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

    ওসি আরো বলেন, “ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল, তিনটি গুলি, ৫১০টি ইয়াবা এবং ২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *