Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / আন্তর্জাতিক / আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযান, নিহত ৮৭ ।। songbadprotidinbd.com

আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযান, নিহত ৮৭ ।। songbadprotidinbd.com

  • ০৫-০৬-২০১৮
  • আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানে ৮৭ সন্ত্রাসী নিহত

    আন্তর্জাতিক ডেস্কঃ  আফগানিস্তানে গত শনিবার থেকে রোববার পর্যন্ত প্রায় ২৪ ঘণ্টার নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানে নিহত হয়েছেন অন্তত ৮৭ জন। দেশটির সশস্ত্র বাহিনী ও বিমানবাহিনী যৌথভাবে অভিযান চালায়। এতে আহত হয়েছেন আরো ২৩ জন।

    আফগানিস্তানের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বার্তা বিভাগ থেকে দেয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, সন্ত্রাসীদের নির্মূলে নানগারহার, গজনি, উরুজগান, জাবুল, হেরাত, ফারিয়াব, হেলমান্দ, বাগলান, তাখার ও বাদাখশানে যৌথ অভিযান চালায় দেশটির সশস্ত্র ও বিমানবাহিনী। এতে অন্তত ৮৭ সন্ত্রাসী নিহত হয়। আহত হয়েছেন অন্তত ২৩ জন। আহতরাও সন্ত্রাসী বলে জানানো হয়।

    ফারিয়াব প্রদেশে যারা নিহত হয়েছেন তাদের মধ্যে তালেবান কমান্ডারসহ সংগঠনটির বেশ কজন সদস্য রয়েছেন। এছাড়া নানগারহারে নিহতদের মধ্যে তাকফিরি দায়েশ সন্ত্রাসীদের ১৯ সদস্য ছিল। এছাড়া অভিযানে জাবুলে পাঁচ জঙ্গি নিহত হয়েছেন। অন্যান্য কোন জায়গায় কতজন নিহত হয়েছেন তা জানা যায়নি।

    উল্লেখ্য, এদিকে সোমবার আফগানিস্তানের রাজধানী কাবুলে আত্মঘাতী বোমা হামলায় অন্তত আটজন নিহত হয়েছেন। কাবুলের একটা বড় তাবু থেকে মুসলিম আলেমরা বের হবার সময় এই হামলা চালানো হয় বলে জানিয়েছেন দেশটির নিরাপত্তা কর্মকর্তারা।

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *