Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / চুয়াডাঙ্গায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ ।। সংবাদ প্রতিদিন বিডি

চুয়াডাঙ্গায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ ।। সংবাদ প্রতিদিন বিডি

  • ৩১-০৫-২০১৮
  • RQmzDY5চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা শহরের রেলবাজার এলাকায় প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন ও সড়ক বিভাগ। বৃহস্পতিবার দুপুরে শহরের রেলবাজার এলাকা থেকে একাডেমি মোড় পর্যন্ত সড়কের দু পাশের প্রায় শতাধিক অবৈধ ব্যবসায় প্রতিষ্ঠান ও বসতবাড়ী ভেঙে গুড়িয়ে দেয়া হয়।

    অভিযান সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা শহরের সড়কের দু পাশে গড়ে উঠেছে বিপুল সংখ্যক অবৈধ স্থাপনা। যার কারণে শহরের যানজট বৃদ্ধি পেয়েছে। এরই সূত্র ধরে বৃহস্পতিবার দুুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগ যৌথভাবে উচ্ছেদ অভিযান পরিচালনা করে। অভিযানে শহরের রেলবাজার এলাকা থেকে একাডেমি মোড় পর্যন্ত সড়কের পাশে গড়ে ওঠা প্রায় শতাধিক ব্যবসায় প্রতিষ্ঠান ও বসতবাড়ী উচ্ছেদ করা হয়েছে।

    উচ্ছেদ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম। তিনি জানান, শহরে সড়কের দু পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনার কারণে যানজট বেড়েছে। বিশেষ করে রেল বাজার এলাকায় এ যানজটের মাত্র বেশী। এ কারণে এ এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান চালানোর আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য মাইকিং করা হয়। তারপরও তারা বিষয়টি কর্ণপাত করেনি।

    উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিম উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ফরহাদ আহমেদ, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আদম আলী ও উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম।

    (Visited 26 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *