Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / নির্বাচন করবে মাশরাফি-সাকিব : কী বললেন প্রধানমন্ত্রী ।। songbadprotidinbd.com

নির্বাচন করবে মাশরাফি-সাকিব : কী বললেন প্রধানমন্ত্রী ।। songbadprotidinbd.com

  • ৩০-০৫-২০১৮
  • image-124490স্পোর্টস ডেস্কঃ  মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করা নিয়ে নানা আলোচনা শোনা যাচ্ছে। এ আলোচনার পালে হাওয়া লেগেছে কাল পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বক্তব্যের পর। বুধবার গণভবেন সংবাদ সম্মেলনে তারকাদের নির্বাচনের বিষয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

    মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করা নিয়ে মঙ্গলবার থেকে তুমুল আলোচনা। এ নিয়ে আজ কথা বলতে হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও।

    বিকেলে গণভবনে ভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে মাশরাফি-সাকিবের নির্বাচনের প্রসঙ্গটি উঠে আসে। প্রধানমন্ত্রীকে একজন সাংবাদিক প্রশ্ন করেন, তারকারা রাজনীতিতে এলে তৃণমূলের রাজনীতিবিদদের নির্বাচনে আসাটা বাধাগ্রস্ত হবে কি না। প্রধানমন্ত্রী সাংবাদিকের সেই শঙ্কা উড়িয়েই দেন, ‘পৃথিবীর সব দেশেই তারকারা মনোনয়ন পেয়ে থাকেন। এটা নতুন কিছু নয়। এখন কারও যদি আকাঙ্ক্ষা থাকে নিশ্চয়ই…তারা আমাদের দেশের জন্য সম্মান বয়ে এনেছেন, খেলাটাকে ভালো অবস্থানে নিয়ে এসেছেন। পৃথিবীর সব দেশেই এটা দেখা যায়। তার মানে এই নয় যে তৃণমূলের নেতারা মনোনয়ন পান না। আমরা সবাই তৃণমূল থেকে এসেছি। স্কুলজীবন থেকে রাজনীতি করে উঠে এসেছি। আমরা সেলিব্রেটি হয়ে আসিনি। কাজেই আমরা তো আছিই।’

    প্রসঙ্গত, কাল দুপুরে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে সাংবাদিকদের বলেন, ভবিষ্যতে মাশরাফির নির্বাচন করার সম্ভাবনা আছে। উনি যদি নির্বাচন করেন, তাহলে তাকে ভোট দেবেন। একই কথা বলেন সাকিব প্রসঙ্গেও। পরিকল্পনামন্ত্রীর এই বক্তেব্যের পর আলোচনার ঝড় চারদিকে। অনেক দিন ধরে যে জল্পনা-কল্পনা হচ্ছিল, পরিকল্পনামন্ত্রীর বক্তব্যের পর পুরো ব্যাপারটিই আরও বড় আকার ধারণ করে। এ নিয়ে বরাবরের মতো দুই তারকা ক্রিকেটার অবশ্য এবারও মুখ খোলেননি।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *