Templates by BIGtheme NET
Home / Slide Show / সরকার মাদকের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধে নেমেছে: স্বরাষ্ট্রমন্ত্রী ।। songbadprotidinbd.com

সরকার মাদকের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধে নেমেছে: স্বরাষ্ট্রমন্ত্রী ।। songbadprotidinbd.com

  • ২৭-০৫-২০১৮
  • image-124031সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  সরকার মাদকের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধে নেমেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মাদক নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এই যুদ্ধ চলবে বলেও জানান। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ রোববার সচিবালয়ে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা জানান।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি মনে করি, (মাদকের বিরুদ্ধে) আমরা চতুর্মুখী যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। আমরা সব ধরনের প্রচেষ্টা নেব। কোনো প্রচেষ্টাই শেষ কথা নয়। যা করলে আমরা মনে করি, ভালো হবে আমরা সেখানেই যাব।’

    মাদকের বিরুদ্ধে সরকারের অভিযান শুরুর পর গত কিছুদিন ধরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীরা নিহত হচ্ছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোর তথ্য অনুযায়ী,  রোববার পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’ নিহতের সংখ্যা ১০০ জনে দাঁড়িয়েছে।

    অভিযান কতদিন চলবে জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘এই অভিযান চলবে। এটা বিশেষ বলে কোনো কিছু না। যে পর্যন্ত আমরা (মাদক) নিয়ন্ত্রণ করতে না পারব, সেই পর্যন্তই অভিযান চলবে। নির্দিষ্ট সময়সীমা এটার মধ্যে নেই। মাদক সন্ত্রাসী দুষ্টু লোকেরা যতদিন শায়েস্তা না হবে, ততদিন আমরা এই অভিযান চালু রাখব ।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *