Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / বন্দুকযুদ্ধে যুবলীগের সাবেক নেতাসহ নিহত ১০ ।। songbadprotidinbd.com

বন্দুকযুদ্ধে যুবলীগের সাবেক নেতাসহ নিহত ১০ ।। songbadprotidinbd.com

  • ২৭-০৫-২০১৮
  • gunfight-bg20180417163737সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  দেশের বিভিন্ন জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এবং মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ আরো ১০ জন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত এবং রোববার ভোরে এসব ঘটনা ঘটে।

    কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ একজন পৌর কাউন্সিলর মারা যান। তিনি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। এদিকে চট্টগ্রাম, খুলনা, ঝিনাইদহ, কুষ্টিয়া, চাঁদপুর, মেহেরপুর, বাগেরহাট, ময়মনসিংহ ও নোয়াখালীতে আরো ৯ জন মারা যান বলে জানা যায়।

    খুলনা: পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম মোল্লা (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে দিঘলিয়া উপজেলার বারাকপুর গ্রামের খেয়াঘাটে এ ঘটনা ঘটেছে। কালাম যশোরের অভয়নগর উপজেলার ইছামতি গ্রামের কাইয়ুম মোল্লার ছেলে। তিনি মাদকের পাইকারি বিক্রেতা ছিলেন। তার বিরুদ্ধে ৫টি মাদক মামলা রয়েছে বলে খুলনার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ জানিয়েছেন।

    চাঁদপুর: মতলব দক্ষিণে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম (৩৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে উপজেলার হাজীর ডোন এলাকায় এ ঘটনা ঘটে। সেলিম উপজেলার উপাদী ইউনিয়নের সালামত উল্যাহর ছেলে। ওসি কুতুবউদ্দিন জানান, সেলিমের বিরুদ্ধে থানায় ৭ মাদক মামলা রয়েছে।

    ঠাকুরগাঁও: রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম তালেবান (৫৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার ভোরে ওই এলাকায় এ ঘটনা ঘটেছে বলে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ নিশ্চিত করেছেন।

    মেহেরপুর: গাংনীতে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ হাফিজুর রহমান হাফি (৪৮) নামের একজন নিহত হয়েছেন। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে। রোববার ভোরে উপজেলার গাড়াবাড়ীয়া বাথানপাাড়া মাঠে এ ঘটনা ঘটে বলে জানান গাংনী থানার ওসি। হাফিজুর রহমান হাফি গাংনী সরকারি ডিগ্রি কলেজপাড়ার মৃত হারেজ উদ্দীনের ছেলে। তার নামে দুই ডজনের বেশি মামলা রয়েছে।

    ঝিনাইদহ: শৈলকুপায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে রফিকুল ইসলাম লিটন (৪০) নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার বড়দাহ জামতলা এলাকায় শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, রফিকুল উপজেলার শেখপাড়া গ্রামের হাকিম মোল্লার ছেলে। তার বিরুদ্ধে ১২টি মামলা আছে।

    ময়মনসিংহ: জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান বলেছেন, শনিবার রাত দেড়টার দিকে নগরীর মরাখলা এলাকায় মাদক বিক্রেতারা মাদক ভাগাভাগি করছে এমন খবরের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয়ের এক যুবক নিহত হয়েছেন।

    নোয়াখালী: সোনাইমুড়ি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বানুয়াই গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে হাসানের বিরুদ্ধে ২১টি মামলা রয়েছে।

    কুষ্টিয়া: সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হালিম মণ্ডল (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, শহরের হাউজিং ডি ব্লক মাঠে শনিবার রাত দেড়টার দিকে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ওই ব্যক্তি সদর উপজলার বড়িয়া গ্রামের সেলিম মণ্ডলের ছেলে।

    বাগেরহাট: চিতলমারী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিটুল বিশ্বাস (৪৫) নামে একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার চিংগুড়ি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে। চিতলমারী থানার ওসি অনুকুল চন্দ্র সরকার জানান, মিটুলের বিরুদ্ধে ২০টি মামলা রয়েছে।

    টেকনাফ (কক্সবাজার): উপজেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একরামুল হক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। তিনি টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন ও পৌর এলাকার কায়ুকখালী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। কক্সবাজার র‌্যাব ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, শনিবার দিবাগত রাতে বাহারছড়া ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালীয়া পাড়া এলাকায় মাদক ব্যবসায়ী এবং র‌্যাবের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ একরামুল হক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল, এলজি, ৬ রাউন্ড কার্তুজ ও ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

    (Visited 17 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *