Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও মাদকদ্রব্য উদ্বার ।। songbadprotidinbd.com

ফেনীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও মাদকদ্রব্য উদ্বার ।। songbadprotidinbd.com

  • ২৪-০৫-২০১৮
  • Feni-Police-Bonduk-Juddo-Nehito-Picture-4-24-05-2018-920x558ফেনী ডেস্কঃ  ফেনীর ফুলগাজীতে মাদক বিরোধী অভিযানের সময় বন্দুকযুদ্ধে মনির ও সামির নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার আনন্দপুর ইউনিয়নের জামুয়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। পুলিশ জানান, বুধবার মধ্যরাতে ফুলগাজী উপজেলা আনন্দপুর জামুয়া রাস্তার মাথায় একদল মাদক ব্যবসায়ী ভারতীয় সীমান্ত দিয়ে মাদক নিয়ে গ্রামে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোঁড়ে। পুলিশও আতরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী সাহমিত হোসেন শামীম ও মজনু মিয়া মনির গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপতাল মর্গে রাখা হয়েছে। সংঘর্ষে আহত হয় পুলিশের আট সদস্য। আহত পুলিশ সদস্যরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহতদের মধ্যে মনিরের বাড়ী ফুলগাজী সদর ইউনিয়নের মনতলা গ্রামে ও অপর নিহত সামির এর বাড়ী উপজেলার আনন্দপুর ইউনিয়নের মাইজ গ্রামে।

    ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবির এর সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি, ৭শ পিছ ইয়াবা ও ২শ পিস ফেন্সিডিল উদ্বার করে। নিহতদের উভয়ের বিরুদ্ধে থানায় ৮-১০ টি করে মামলা রয়েছে।

    এদিকে নিহতের স্বজনা দাবি করেছে সাহমিত হোসেন শামীমকে বুধবার দুপুরে গ্রামের ধানের জমি থেকে পুলিশ তুলে নিয়ে যায়। পরে তার পরিবারের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে না পারায় পুলিশ রাতে তাকে গুলি করে হত্যা করেছে।

    অপরদিকে নিহত মজনু মিয়া মনিরে পরিবার দাবি করেছে ফেনী শহরের বড় মসজিদ এলাকার বোনের বাড়ি থেকে বুধবার রাতে তাকে তুলে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ। এর পর পরিবারের কাছে দেড় লাখ টাকা চঁদা দাবি করে। টাকা দিতে না পারায় তাকে গুলি করে হত্যা করে পুলিশ। সে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলো।

    (Visited 189 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *