Templates by BIGtheme NET
Home / জাতীয় / ‘এমপি-মন্ত্রী হোক, উল্টো পথে গাড়ি চালালেই জরিমানা’ ।। songbadprotidinbd.com

‘এমপি-মন্ত্রী হোক, উল্টো পথে গাড়ি চালালেই জরিমানা’ ।। songbadprotidinbd.com

  • ২২-০৫-২০১৮
  • image-73696মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ উল্টো পথে গাড়ি চালালে হাইওয়ে পুলিশকে জরিমানা করার নির্দেশ দিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কের বিপরীত দিকে যেন কেউ কোনো গাড়ি চালাতে না পারে। সে মন্ত্রী-এমপি-ভিআইপি যেই হোক। উল্টো পথে গাড়ি চালালেই জরিমানা করা হবে।

    তিনি বলেন, এমপি-মন্ত্রী হোক, যে কোনো ভিআইপি হোক, কোনো অবস্থাতেই রংসাইডে চলতে দেয়া হবে না। মুখের দিকে তাকাবেন না, ধরে ফেলবেন। সঙ্গে সঙ্গে ব্যবস্থা।

    ঈদযাত্রার পথে কোনোভাবেই যাতে বিশৃঙ্খো বা যানজট না হয়- সেদিকে নজর রাখতে পুলিশ এবং সড়ক-মহাসড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারীর প্রতি আহ্বান জানান মন্ত্রী।

    মুন্সীগঞ্জের গজারিয়া এলাকায় মঙ্গলবার দ্বিতীয় মেঘনা সেতুর নির্মাণ সাইটে ‘ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ’ বিষয়ক এক সভায় তিনি এ কথা বলেন।

    ঈদে সব সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে জানিয়ে কাদের বলেন, ঈদের দিন, তার আগের চারদিন এবং পরের চারদিন মোট নয়দিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। এটা আমাদের সিদ্ধান্ত। বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর সঙ্গে কথা হয়েছে। হয়ত তিনি আনুষ্ঠানিকভাবে জানাবেন।

    সেতু মন্ত্রী বলেন, আগামী ঈদে ভাঙ্গা রাস্তার জন্য যাতে ঘরমুখো মানুষের ভোগান্তি না হয় সেজন্য জুন মাসের ৮ তারিখের মধ্যে রাস্তা মেরামতের জন্য নির্দেশ দেয়া হয়েছে। দরকার হলে দিনের পাশাপাশি সারারাতও মেরামত কাজ চলবে।

    রাস্তা সংস্কারের ক্ষেত্রে বৃষ্টি যেন ‘অজুহাত’ না হয়, বৃষ্টি হলেও কাজ শেষ করার ব্যবস্থা যেন রাখা হয়, সেই নির্দেশ কর্মকর্তাদের দেন তিনি। রাস্তায় গাড়ি থামিয়ে কোনো রকম চাঁদাবাজি যানজটের কারণ হলে বরদাস্ত করা হবে না বলেও হঁশিয়ারি দেন তিনি।

    এক্সেল লোড স্টেশনের দুর্নীতির কথা উল্লেখ করে কাদের বলেন, ঈদের সময় টোল সংক্রান্ত ভোগান্তি বা দুর্নীতির তথ্য পেলে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

    এ সময় সংসদ সদস্য নাসিম ওসমান, সংসদ সদস্য লিয়াকত আলী খোকা, সংসদ সদস্য সুবিদ আলী ভূইয়া, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ ও কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *