Templates by BIGtheme NET
Home / বিনোদন / অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই ।। songbadprotidinbd.com

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই ।। songbadprotidinbd.com

  • ২২-০৫-২০১৮
  • image-73714বিনোদন ডেস্কঃ  টেলিভিশন নাটকের মিষ্টি মুখ অভিনেত্রী তাজিন আহমেদ মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া…………..রাজিউন) মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানী উত্তরার রিজেন্ট হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

    এর আগে দুপুরে হৃদরোগে (হার্ট অ্যাটাক)আক্রান্ত হলে তাজিন আহমেদকে দ্রুত হাসপাতালে নিয়ে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে(আইসিইউ) ভর্তি করা হয়। অবস্থা খুব খারাপ হলে এক পর্যায়ে তাঁকে সেখানে লাইফ সার্পোটে রাখা হয়।

    তাজিনের জন্ম ১৯৭৩ সালে। পৈত্রিক বাড়ি নোয়াখালী হলেও ছোটবেলায় বাবাকে হারানোয় পাবনায় নানা বাড়িতে বেড়ে ওঠেন তিনি।ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে সংবাদপত্রেও কাজ করেছিলেন তাজিন।

    মা দিলারা জলির প্রোডাকশন হাউজ ছিল। মায়ের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ তাজিনের।অভিনয়শৈলীতে দর্শকপ্রিয়তা পেয়েছেন অনেক আগেই। অভিনয়ের পাশাপাশি নাটক লেখা, অনুষ্ঠান উপস্থাপনা এবং সাংবাদিকতার অভিজ্ঞতাও আছে তাঁর ঝুলিতে। এমনকি সক্রিয় রাজনীতিতেও অংশগ্রহণ করেছিলেন গুণী এই অভিনেত্রী।

    ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতার পাশাপাশি আনন্দ ভুবন ম্যাগাজিনের কলামিস্টও ছিলেন তিনি। পরে মার্কেন্টাইল ব্যাংকে পাবলিক রিলেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

    বিটিভির স্বর্ণালী সময়ে টিভি নাটকে অভিনয় করে দর্শকের কাছে প্রিয় হয়ে ওঠেন তাজিন আহমেদ। বিটিভির সময়টাতে একচ্ছত্র জনপ্রিয়তা ছিল তাজিন আহমেদের। অসংখ্য নাটকে আজিজুল হাকিম, জাহিদ হাসান ছিলেন তাজিনের সহ অভিনেতা।

    রেডিও এবং টেলিভিশনে উপস্থাপনাও করতেন তাজিন। লেখালেখিও করেন তিনি। তাজিনের লেখা ও পরিচালনায় তৈরি হয় ‘যাতক’ ও ‘যোগফল’ নামে দুটি নাটক। তার লেখা উল্লেখযোগ্য নাটকগুলো হচ্ছে ‘বৃদ্ধাশ্রম’, ‘অনুর একদিন’, ‘এক আকাশের তারা’, ‘হুম’, ‘সম্পর্ক’ ইত্যাদি।

    (Visited 31 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *