Templates by BIGtheme NET
Home / জাতীয় / সাত জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৯ ।। songbadprotidinbd.com

সাত জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৯ ।। songbadprotidinbd.com

  • ২১-০৫-২০১৮
  • image-123085সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  সারাদেশে রোববার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নয়জন নিহত হয়েছেন। টঙ্গী, যশোর, টাঙ্গাইল, রাজশাহী, নরসিংদী, ঝিনাইদহ ও চুয়াডাঙ্গায়  এসব ঘটনা ঘটে।

    টঙ্গী (গাজীপুর) : টঙ্গীর এরশাদনগর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের অন্যতম মাদক ব্যবসায়ী বস্তি রনি নিহত হয়েছেন। রোববার রাত পৌনে তিনটার দিকে এরশাদনগর এলাকার তিন নম্বর ব্লকে এ ঘটনা ঘটে।

    যশোর : পুলিশ বলেছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে তিনজন মারা যান। সোমবার সকালে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

    টাঙ্গাইল : ঘাটাইলে র‌্যাব ১২-এর সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর গুলি বিনিময় হয়। এতে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ গুলিবিদ্ধ হন। তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

    রাজশাহী : বেলপুকুর থানার ছোট জামিরা এলাকায় র‌্যাব ৫-এর সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তাকে গুলিবিদ্ধাবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলি পাওয়া যায়।

    নরসিংদী : পলাশে র‌্যাব ৫-এর সঙ্গে বন্দুকযুদ্ধে নরসিংদীর শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হন। নিহত ব্যক্তির নাম ইমান আলী (৩৩)। তার বিরুদ্ধে ১১টি মামলা আছে।

    ঝিনাইদহ : কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সবদুল ইসলাম মণ্ডল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

    জীবননগর (চুয়াডাঙ্গা) : উথলী গ্রামের সন্যাসীতলা মাঠে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলী নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আমতলা পাড়ার জামাত আলীর ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *