Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / সোনম-আহুজার জমকালো বিয়ে ।। সংবাদ প্রতিদিন বিডি

সোনম-আহুজার জমকালো বিয়ে ।। সংবাদ প্রতিদিন বিডি

  • ০৮-০৫-২০১৮
  • image-121180বিনোদন ডেস্কঃ  নানা জল্পনা-কল্পনা ও গুঞ্জন শেষে সাতপাকে বাঁধা পড়লেন অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর ও তার দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজা। মঙ্গলবার দুপুরে বান্দ্রা রকডেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

    নববধূর বিয়ের সাজে সোনম লাল লেহেঙ্গা, খোঁপায় ফুলের অপূর্ব সাজে সবার নজর কেড়েছেন। পাশাপাশি আনন্দ আহুজাকেও বেশ গ্ল্যামারাস লাগছিল। ইনস্টাগ্রামে সোনমের বিয়ের একটি ছবি পোস্ট করে বোন রিয়া কাপুর লিখেছেন, বোনের ভালোবাসা চিরকালই প্রকৃত ভালোবাসা। বোনের বিয়ে হয়ে গেলো। আজ থেকে সে সোনম কাপুর আহুজা।

    এর আগে সোনমের বিয়েকে ঘিরে গতকাল থেকেই বলিউড তারকাদের মিলনমেলা দেখা গেছে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শ্বেতা বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, কারিনা কাপুর খান, সাইফ আলি খান হাজির হন অনিল কাপুরের মেয়ে সোনমের বিয়েতে।

    বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সোনমের চাচা বনি কাপুর, চাচাতো বোন জাহ্নবী কাপুর, খুশি কাপুরসহ পরিবারের সদস্যরা। আজ রাত ৮টায় হবে সোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন অনেকেই।

    গতকাল ৭ মে সোনমের মেহেদী অনুষ্ঠান হয় জমকালো আয়োজনে। মেহেদী অনুষ্ঠানকে ঘিরে আয়োজন করা হয় সঙ্গীত আসর। গানের সঙ্গে নাচতে দেখা যায় সোনম কাপুরের বাবা অনিল কাপুর, শিল্পা শেঠিসহ উপস্থিত সবাইকে।

    (Visited 342 times, 7 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *