Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনী জেলার সকল অসম্পূর্ণ কাজ তিনমাসের মধ্যে সম্পন্ন করা হবেঃ নিজাম হাজারী ।। সংবাদ প্রতিদিন বিডি

ফেনী জেলার সকল অসম্পূর্ণ কাজ তিনমাসের মধ্যে সম্পন্ন করা হবেঃ নিজাম হাজারী ।। সংবাদ প্রতিদিন বিডি

  • ০৮-০৫-২০১৮
  • 31950450_210207446251084_6636587653372313600_nফেনী ডেস্কঃ  ফেনী জেলার সকল অসম্পূর্ণ কাজ আগামী তিনমাসের মধ্যে সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। সোমবার দুপুরে ফেনী সরকারী কলেজের নবনির্মিত প্রশাসনিক ভবন, কমিশনার জয়নাল আবদীন একাডেমিক ভবন ও পারিজাত নন্দন এর ফলক উম্মোচন পরবর্তী এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন। কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: আবুল কালাম আজাদের সভাপতিত্বে কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: আবু নছর ভূঁঞা, হিসাব বিজ্ঞান বিভাগের প্রাক্তণ শিক্ষক ও সরকারি জিয়া মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর কামরুন নাহার, কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মো: মোশারফ হোসেন।

    হিসাব বিজ্ঞান বিভাগের বিদায়ী ছাত্র মিনহাজুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহবায়ক প্রফেসর বিমল কান্তি পাল।

    সাংসদ নিজাম হাজারী বলেন, একনেকে ৭ হাজার কোটি টাকা বরাদ্ধ হয়েছে। এ টাকা দেশের বিভিন্ন জেলার ৩০টি উন্নয়নের জন্য বরাদ্ধ দেয়া হবে। এর মধ্যে ফেনী সরকারি কলেজ একটি। চলতি বছরের ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ফেনীর শান্তি-শৃঙ্খলা ও উন্নয়ন বজায় রাখতে নৌকা প্রতীকে ভোট দেবেন। প্রধানমন্ত্রী যাকে নৌকার প্রতীক নিয়ে পাঠাবেন আমরা তাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

    31967994_210207606251068_5111874636954468352_nকলেজের অধ্যক্ষ প্রফেসর মো: আবুল কালাম আজাদ জানান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ২০১৬-১৭ অর্থবছরে ২ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে ২ তলা বিশিষ্ট প্রশাসনিক ভবন, ২০১৪-১৫ অর্থবছরে ৩ কোটি ৩১ লাখ ৯৬ হাজার টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট কমিশনার জয়নাল আবদীন একাডেমিক ভবনটি নির্মাণ করা হয়েছে। শীঘ্রই ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে প্রশাসনিক ভবনের ৩য়, ৪র্থ ও ৫ম তলা সম্প্রসারণ কাজ শুরু হবে। ১ কোটি ৭২ লাখ টাকা ব্যয়ে একাডেমিক ভবনের উর্ধ্বমুখী দুই তলার নির্মাণ কাজ আজ থেকে শুরু হবে।

    (Visited 129 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *