Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / বিশ্ব একাদশে সাকিব-তামিমের সঙ্গে খেলবেন যাঁরা ।। সংবাদ প্রতিদিন বিডি

বিশ্ব একাদশে সাকিব-তামিমের সঙ্গে খেলবেন যাঁরা ।। সংবাদ প্রতিদিন বিডি

  • ০৭-০৫-২০১৮
  • image-72316স্পোর্টস ডেস্কঃ  আগামী ৩১ মে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে নামবে বিশ্ব একাদশ। বাংলাদেশের দুই প্রতিনিধি সাকিব আল হাসান ও তামিম ইকবালের সঙ্গে বিশ্ব একাদশে শেষ দুই সদস্য হিসেবে নিউজিল্যান্ডের লুক রনকি ও মিচেল ম্যাকলেনাহানের নাম ঘোষণা করেছে।

    গত বছর হারিকেন ইরমা ও মারিয়ার তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে ক্যারিবীয় অঞ্চলের বেশ কিছু স্টেডিয়াম। এর মাঝে পাঁচটি স্টেডিয়াম পুনর্নির্মাণের জন্য তহবিল সংগ্রহ করা হচ্ছে। সে উদ্দেশ্যেই ৩১ মে লন্ডনে এই টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে বিশ্ব একাদশ। ১৯ এপ্রিল বিশ্ব একাদশের হয়ে খেলা নিশ্চিত করেছিলেন শহীদ আফ্রিদি, শোয়েব মালিক ও থিসারা পেরেরা।

    ২৩ এপ্রিল এ তিনজনের সঙ্গী হয়েছিলেন সাকিব ও তামিম ইকবাল। আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খানও এই দলে থাকবেন। আর ৩ মে এ দলের সঙ্গে খেলার ব্যাপার নিশ্চিত করেছে ভারতের হার্দিক পান্ডিয়া ও দিনেশ কার্তিক। আর আজ শেষ দুই সদস্য হিসেবে লুক রনকি ও মিচেল ম্যাকলেনাহানের নাম ঘোষণা করেছে আইসিসি। এই দশজন ছাড়া এ ম্যাচ খেলার ব্যাপারে সম্মতি দিয়েছেন ইংল্যান্ডের সংক্ষিপ্ত সংস্করণের অধিনায়ক এউইন মরগান। বিশ্ব একাদশকে নেতৃত্ব দেয়ার দায়িত্বটা তাঁর কাঁধেই।

    বিশ্ব একাদশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেবেন কার্লোস ব্রাফেট। ক্রিস গেইল, মারলন স্যামুয়েলসসহ বড় বড় ক্যারিবীয় তারকার থাকার কথা এ ম্যাচে।

    বিশ্ব একাদশ: এউইন মরগান (অধিনায়ক), শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, থিসারা পেরেরা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, রশিদ খান, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), লুক রনকি (উইকেটরক্ষক) ও মিচেল ম্যাকলেনাহান

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *