Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / ভালোবাসার মানুষকে বাঁচাতে দেহ ব্যবসায় প্রিয়াঙ্কা ।। songbadprotidinbd.com

ভালোবাসার মানুষকে বাঁচাতে দেহ ব্যবসায় প্রিয়াঙ্কা ।। songbadprotidinbd.com

  • ০৬-০৫-২০১৮
  • image-72082বিনোদন ডেস্ক: “চিৎকার করে বল, আমি যা কিছু করি শুধু নিজের জন্য নয়! আমার একান্ত ভালোবাসার মানুষগুলোর জন্য। শত কষ্টেরসরণী বেয়ে ইতিহাস রচ তুমি। শ্রদ্ধায় নত মানুষের মনে”। ওপরের হেডলাইন নিছক পাঠকদের দৃষ্টি আকর্ষণের জন্য। ‘দেহব্যবসায়ী’র কপাল জুড়ে তকমা, তুই নষ্টা! তুই ভ্রষ্টা, তুই আরও কতো কী? নিয়ম মেনে প্রকৃতিরখেয়ালে সব কিছু বদলায়, শুধু বদলায় না মেয়েদের ভাগ্যরেখা! ব্যথা! যে ভাগ্যের ফেরে নেহাল দত্তের গল্পের নায়িকা শরীরের ব্যবসায় নেমেছে।

    ভালোবাসে ঘর বেঁধেছিল ওরা দুই জন। সেসময় ওদের দেখে হেসে ছিল নিয়তি। দুই দিন আনন্দ! তারপর কে জানত তাদের ভালোবাসায় ছোবল বসাবে ক্যানসার। অসহায় কপতি পাশে পায় না কাউকে। তাই ভালোবাসাকে বাঁচাতে সে বিকিয়ে দেয় নিজেকে। যার জন্য সর্বস্ব নিয়ে বসে ছিল, তার জন্য লুটিয়ে দিল নিজেকে। ‘এ তুমি কেমন তুমি’-ট্রেলার দেখাল এক অন্য ভালোবাসার কাহিনি।

    এই ছবির নারী চরিত্রটি প্রিয়াঙ্কা সরকার। নায়িকার বিপরীতে রয়েছে রিজওয়ান রাব্বানী শেখ। এছাড়াও অভিনয় করছেন কৌশিক বন্দোপাধ্যায়, লাবনী সরকার, সুমিত গঙ্গোপাধ্যায়, প্রসূণ গায়েন এবং পার্থ সারথী চক্রবর্তীর মতো অভিনেতারা৷ ছবিটি পরিচালনা করছেন নিহাল দত্ত। প্রযোজক হলেন মনজার হোসেন খান। ‘এ তুমি কেমন তুমি’ রিলিজ করবে চলতি বছরেই।

    (Visited 92 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *