Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / উন্নত দেশ গড়তে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হচ্ছে : প্রধানমন্ত্রী ।। songbadprotidinbd.com

উন্নত দেশ গড়তে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হচ্ছে : প্রধানমন্ত্রী ।। songbadprotidinbd.com

  • ২৯-০৪-২০১৮
  • image-119783সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে ইতোমধ্যে ২০ বছর মেয়াদি পরিকল্পনা প্রণয়নের কাজ শুরুর কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ক্ষমতার ধারাবাহিকতা যেন থাকে, সে প্রত্যাশাও জানিয়েছেন তিনি।  শনিবার সিডনি শহরের প্রাণকেন্দ্রে একটি পাঁচতারকা হোটেলে বিকেলে  আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় এ কথা বলেন তিনি।

    শেখ হাসিনা বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত-সমৃদ্ধ দেশ হবে। উন্নত-সমৃদ্ধ দেশ যাতে হয় তার ব্যবস্থা, তার পরিকল্পনা, তার নীতিনির্ধারণী ইতোমধ্যেই করেছি। এখন থেকে শুরু করছি, ২০২১ সাল থেকে ২০৪১ সাল আমরা বাংলাদেশকে কেমন দেখতে চাই, কী উন্নতি করতে চাই। আমরা সেই পরিকল্পনা প্রণয়নের কাজও শুরু করে দিয়েছি। দীর্ঘমেয়াদি ও আশু বিভিন্ন পরিকল্পনা নেওয়ার ফলে দেশটা এগিয়ে যাচ্ছে।’

    ঘণ্টাব্যাপী বক্তব্যে তার সরকারের এ নয় বছরে বাংলাদেশের উন্নয়নের বিস্তারিত তুলে ধরেন শেখ হাসিনা। অনুষ্ঠানের শুরুতে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিসহ স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *