Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / চলচ্চিত্রে নিয়মিত হতে চান ফারজানা রিক্তা ।। songbadprotidinbd.com

চলচ্চিত্রে নিয়মিত হতে চান ফারজানা রিক্তা ।। songbadprotidinbd.com

  • ২৫-০৪-২০১৮
  • image-71167বিনোদন ডেস্কঃ  ২০১৫ সালে হঠাৎই ছোটপর্দা থেকে বড় পর্দায় অভিষেক হয় ফারজানা রিক্তার। কলকাতার নায়িকা রচনা ব্যানার্জির সঙ্গে নায়করাজ রাজ্জাকের বাবা মেয়ের সম্পর্ক ছিলো। নায়করাজের চোখে রিক্তাকে সেই রচনা ব্যানার্জির মতো মনে হয়েছিলো। তাই রাজ্জাক রিক্তাকে বাপ্পারাজের ‘কার্তুজ’ চলচ্চিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছিলেন। আর এটিই ছিলো রিক্তার প্রথম চলচ্চিত্র।

    রিক্তা বলেন, আমি ভীষণ গর্ববোধ করি যে নায়করাজ স্যারের হাত ধরে চলচ্চিত্রে আমার পদার্পণ হয়েছে। আমাকে তিনি মেয়ের মতো ভীষণ আদর করতেন। তার সেই আদর ভালোবাসা খুব মিস করি। আমার ভীষণ সৌভাগ্য যে তারমতো কিংবদন্তী নায়কের স্নেহ ভালোবাসা আমি পেয়েছি।

    এদিকে গেলো শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র রিক্তা অভিনীত ‘আলতাবানু’ চলচ্চিত্রটি। এতে বানু চরিত্রে অভিনয় করেছেন রিক্তা।

    এতে রিক্তার বড় বোন আলতা চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। মূলত ছোট বোন বানুর হারিয়ে যাওয়া নিয়ে বড় বোন আলতার বানুকে খুঁজে বেড়ানোর গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘আলতাবানু’ চলচ্চিত্রটি। এর কাহিনী লিখেছেন ফরিদুর রেজা সাগর, সংলাপ অরুন চৌধুরীর এবং চিত্রনাট্য করেছেন বৃন্দাবন দাস-অরুণ চৌধুরী।

    এই চলচ্চিত্রে বানু চরিত্রে রিক্তার অভিনয় প্রসঙ্গে অরুণ চৌধুরী বলেন, যদিও রিক্তা ছোট্ট চরিত্রে অভিনয় করেছে, কিন্তু খুব ভালো অভিনয় করেছে রিক্তা। দর্শক তাকে যতোটুকুই পর্দায় দেখেছেন তাতেই তার অভিনয় দক্ষতা সম্পর্কে অবগত হয়েছেন এবং যতোটুকু সময় রিক্তা পর্দায় ছিলো ততোটুকু সময়ই দর্শক উপভোগ করেছেন।

    রিক্তা বলেন, আলতাবানু আমার অভিনীত তৃতীয় চলচ্চিত্র। বেশ টেনশন কাজ করছিলো। কিন্তু যারাই চলচ্চিত্রটি দেখেছেন আমার অভিনয়ের প্রশংসা করেছেন। এটাই আমার প্রাপ্তি। আমি অরুণ দাদার প্রতি ভীষণ কৃতজ্ঞ। আর একজন অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে অভিনয়ে নিয়মিত হতে চাই আমি। সবার সহযোগিতা নিয়েই চলচ্চিত্রে কাজ করতে চাই।

    ফারজানা রিক্তা ২০১৬ সালে তাহের শিপনের নির্দেশনায় ‘৭১’র মিশন’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। বর্তমানে তিনি রহমতুল্লাহ তুহিনের ‘টক অব দ্য টাউন’ ধারাবাহিক’সহ ‘ছোট বউ’, ‘ক্যাট হাউজ’,‘ব্যাচেলর ডটকম’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। যশোহরের নজরুল ইসলাম ও মাহফুজা ইসলামের একমাত্র সন্তান রিক্তার জন্মদিন ২৮ জানুয়ারি।

    (Visited 29 times, 2 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *