Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত ।। songbadprotidinbd.com

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত ।। songbadprotidinbd.com

  • ২৫-০৪-২০১৮
  • image-71169চুয়াডাঙ্গা প্রতিনিধি: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় চুয়াডাঙ্গায় ৮ম শ্রেণীর স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে চিহ্নিত এক বখাটে। বুধবার সকালে নিজ বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার পথে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামে ওই শিক্ষার্থীর ওপর হামলার ঘটনা ঘটে।

    গুরুতর জখম ওই স্কুলছাত্রীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম লিমা খাতুন (১৪)। সে চুয়াডাঙ্গা রাহেলা খাতুন গালর্স একাডেমির ৮ম শ্রেণীর ছাত্রী।

    প্রত্যক্ষর্দশীরা জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের আব্দুর রহমানের মেয়ে লিমা সকালে বাড়ি থেকে স্কুলের উদ্দেশে বের হয়। সকাল ৯টা ২০ মিনিটের দিকে সে গ্রামের অদূরে একটি কবর স্থানের কাছে পৌছালে পেছন থেকে চিহ্নিত বখাটে রানা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই শির্ক্ষাথীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

    চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ওয়ালিউর রহমান নয়ন জানান, ছুরিকাঘাতের স্থানটি কিডনির ঠিক একটু নিচে হওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে। ২৪ ঘন্টা পার না হলে কিছু বলা ঠিক হবে না।

    জখম ওই শিক্ষার্থী জানায়, চুয়াডাঙ্গা শহরের সর্দার পাড়ার লিয়াকতের ছেলে রানা দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে হত্যার হুমকি দিতো।

    পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, বখাটে রানাকে গ্রেফতারে ইতোমধ্যে পুলিশের বেশ কয়েকটি টিমটি মাঠে নামানো হয়েছে। খুব শিগগিরই রানা আইনের আওতায় আসবে।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *