Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / বিএনপির আন্দোলন জমানোর নতুন খোয়াব কর্পূরের মতো উবে গেছে : ওবায়দুল কাদের ।। songbadprotidinbd.com

বিএনপির আন্দোলন জমানোর নতুন খোয়াব কর্পূরের মতো উবে গেছে : ওবায়দুল কাদের ।। songbadprotidinbd.com

  • ১৬-০৪-২০১৮
  • image-38631-1523864447সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  কোটা সংস্কার ইস্যুতে বিএনপির আন্দোলন জমানোর নতুন খোয়াব কর্পূরের মতো উবে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণের কারণেই তা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি জানান, তার নেতৃত্বে দলের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল আগামী ২২ এপ্রিল ভারত সফরে যাচ্ছে।

    রোববার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের ধর্ম উপকমিটির বৈঠক শেষে সংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

    সেতুমন্ত্রী বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি হতাশায় ডুবে আছে। তাদের আর কোনো নতুন ইস্যু নেই। তাদের মাঠে নামার কোনো অবস্থাও নেই।

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশে বর্তমানে শান্তি আছে, স্থিতিশীলতা আছে। এটা বিএনপি সইতে পারছে না। তাই পহেলা বৈশাখের স্বতঃস্ফূর্ত, বর্ণাঢ্য উদযাপনও তাদের (বিএনপির) ভালো লাগেনি।

    ওবায়দুল কাদের বলেন, দেশব্যাপী পহেলা বৈশাখের অনুষ্ঠানগুলো উদযাপনে কোটি কোটি নর-নারীর উপস্থিতি এর সর্বজনীনতা প্রমাণ করে। গ্রাম পর্যায়েও পহেলা বৈশাখ উদযাপন হয়েছে। এ দিনে দেশের প্রধানমন্ত্রী বক্তব্য রেখেছেন।

    তিনি বিএনপিকে কটাক্ষ করে কোনো বক্তব্য দেননি। কোনো রাজনৈতিক বক্তব্যও দেননি। অথচ পহেলা বৈশাখের দিনেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতে উঠেছে। এটা অত্যন্ত দুঃখজনক। এত সুন্দর একটা পহেলা বৈশাখেও তারা নোংরা রাজনীতি কাজে লাগিয়েছে।

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, ভারতের জনতা পার্টির আমন্ত্রণে আগামী ২২ এপ্রিল আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল ভারত সফর করবে। ২৪ এপ্রিল তারা দেশে ফিরে আসবে। সেখানে পার্টি টু পার্টি আলোচনা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ। প্রসঙ্গত, ১১ মার্চ ভারত সফরে যাওয়ার কথা ছিল আওয়ামী লীগ প্রতিনিধি দলের। কিন্তু ভারতে সে সময় একটি আন্তর্জাতিক সম্মেলন থাকায় তা পিছিয়ে সফরের নতুন তারিখ করা হয় ২২ এপ্রিল।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *