Templates by BIGtheme NET
Home / কর্পোরেট নিউজ / প্রাইম ব্যাংকের উদ্যোগে ‘হাশেম রাইস মিলস’ প্রকল্পে সিন্ডিকেটেড ঋণ ।। songbadprotidinbd.com

প্রাইম ব্যাংকের উদ্যোগে ‘হাশেম রাইস মিলস’ প্রকল্পে সিন্ডিকেটেড ঋণ ।। songbadprotidinbd.com

  • ০৮-০৪-২০১৮
  • 58edb6bb383ff7fa3141da80112e7ed2-5aca0364364f1সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  প্রাইম ব্যাংক লিমিটেডের উদ্যোগে সজীব গ্রুপের অধীন হাশেম রাইস মিলসের জন্য দেওয়া হচ্ছে ১.৪৪ বিলিয়ন টাকার সিন্ডিকেটেড ঋণ। এ বিষয়ে গত ৫ এপ্রিল রাজধানীর একটি হোটেলে চুক্তিস্বাক্ষর হয়। এই প্রকল্পে অর্থায়ন করছে প্রাইম ব্যাংক, ব্যাংক এশিয়া, বেসিক ব্যাংক, পূবালী ব্যাংক, ট্রাস্ট ব্যাংক ও সাবিনকো।

    এই ঋণ চুক্তিতে স্বাক্ষর করেছেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হালিম চৌধুরী, ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফারুক মঈনউদ্দীন, বেসিক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আউয়াল খান, ব্যাংক এশিয়ার এসইভিপি শাফিউজ্জামান, সাবিনকো’র উপ-ব্যবস্থাপনা পরিচালক আহমেদ এহসানুল করিম এবং হাশেম রাইস মিলস লিমিটেডের চেয়ারম্যান মো. আবুল হাশেম।

    এ সময় আরও ছিলেন হাশেম রাইস মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসিব বিন হাশেম, সজীব গ্রুপের সিএফও রেজাউল করিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের স্ট্রাকচারড ফিন্যান্স বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামস আব্দুল্লাহ মোহাইমীন। ধন্যবাদ জ্ঞাপন করেন প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. খুরশিদ আলম।

    ১৯৯৯ সালে প্রথম সিন্ডিকেটেড ঋণ চুক্তি সম্পাদনের মাধ্যমে যাত্রা শুরু করে প্রাইম ব্যাংক লিমিটেড। বর্তমানে সিন্ডিকেশন মার্কেটে এটি অন্যতম ব্যাংক। সিন্ডিকেশন মার্কেটে মাইলফলক স্থাপনের পাশাপাশি উল্লেখযোগ্য খাতে সিন্ডিকেশন ঋণ আয়োজনের মাধ্যমে প্রাইম ব্যাংক দৃষ্টান্ত রেখে চলেছে।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *