Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / নতুন চলচ্চিত্র‘ পাষাণ’ নিয়ে আসছেন মিম ।। songbadprotidinbd.com

নতুন চলচ্চিত্র‘ পাষাণ’ নিয়ে আসছেন মিম ।। songbadprotidinbd.com

  • ২৩-০৩-২০১৮
  • 21317522_10156078069995628_5611356365435315571_nবিনোদন ডেস্কঃ  কিছুদিন বিরতির পরপরই আবারো নতুন চলচ্চিত্র নিয়ে শুক্রবার দর্শকের মধ্যে উপস্থিত হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন তিনি।

    জাজ’র কর্ণধার আব্দুল আজিজ জানান সারাদেশের ১০০টি সিনেমা হলে মুক্তি পাবে পাষাণ। চলচ্চিত্রটিতে বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে একজন মডার্ন মেয়ের চরিত্রে। মিমের ভাষায় এই চলচ্চিত্রে তাকে একেবারেই নতুনরূপে দেখতে পাবেন দর্শক।

    ‘পাষাণ’ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, পাষাণ পুরোপুরি একটি অ্যাকশন ঘরানার চলচ্চিত্র। এই চলচ্চিত্রে আমাকে একজন আধুনিক মেয়ের চরিত্রে দেখা যাবে। এর গল্প, সংলাপ, গান, শিল্পীদের অভিনয় এবং সর্বোপরি এর অ্যাকশান দর্শককে মুগ্ধ করবে। এই চলচ্চিত্রে দর্শক আমাদের প্রিয় অভিনেতা মিজু আহমেদকে দর্শক দেখতে পাবেন। আমি খুব আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। কারণ এটি একটি সময়োপযোগী গল্পের চলচ্চিত্র। ধন্যবাদ জানাই জাজ পরিবারকে এমন একটি চলচ্চিত্র নির্মাণের জন্য।

    ‘পাষাণ’-এ মিমের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নায়ক ওম। এছাড়া আরো অভিনয় করেছেন মিজু আহমেদ, আমির সিরাজী, মিশা সওদাগর, শাহেদ আলী, শিমুল খান’সহ আরো অনেকে।

    এদিকে বিদ্যা সিনহা মিম বুধবার দুপুরের ফ্লাইটে কলকাতার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। সেখানে তিনি রাজা চন্দ’র নির্দেশনায় জিৎ’র বিপরীতে ‘সুলতান’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেবেন। শুটিং শেষে একদিনের জন্য ঢাকায় ফিরে আবারো কানাডার উদ্দেশ্যে রওয়ানা হবেন তিনি। সেখানে তিনি টানা কয়েকটি স্টেজ শো’তে অংশ নিয়ে মে’র প্রথম সপ্তাহে ঢাকায় ফিরবেন। মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’।

    এই চলচ্চিত্রে মিম ওমরসানী, মৌসুমী ও শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন। বিদ্যা সিনহা মিম অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’। এরপর তিনি ‘আমার প্রাণের প্রিয়া’, ‘জোনাকীর আলো’, ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’,‘ব্ল্যাক’, ‘স্ইুটহার্ট’, ‘ভালোবাসা এমনই হয়’ ,‘ইয়াতি অভিযান’ চলচ্চিত্রে অভিনয় করেন। প্রয়াত পরিচালক খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

    (Visited 27 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *