Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / দুদক বিরোধী দল দমনের প্রধান হাতিয়ার : রিজভী ।। songbadprotidinbd.com

দুদক বিরোধী দল দমনের প্রধান হাতিয়ার : রিজভী ।। songbadprotidinbd.com

  • ১৬-০৩-২০১৮
  • image-129893-1521186201সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  দুর্নীতি দমন কমিশন (দুদক) এখন বিরোধী দল দমনের প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ। তিনি বলেছেন, গতকাল খালেদা জিয়ার বিরুদ্ধে লিভ টু আপিল করে দুদক আবারও প্রমাণ করেছে তারা সরকারের প্রতিহিংসা চরিতার্থ করার হাতিয়ার।আজ শুক্রবার বেলা ১১টার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ এসব কথা বলেন।

    রিজভী বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন ঠেকাতে আপিল বিভাগে গতকাল লিভ টু আপিল করেছে দুদক। এর আগে অ্যাটর্নি জেনারেলের আবেদনের প্রেক্ষিতে আগে উচ্চ আদালত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন রোববার পর্যন্ত স্থগিত রেখেছেন। অ্যাটর্নি জেনারেল অন্যকে কষ্ট দিয়ে নিজে আনন্দলাভ করেন’।

    তিনি বলেন, ‘বাংলাদেশ ব্যাংকসহ সরকারী ব্যাংক লুট হয়ে ব্যাংকিং ব্যবস্থা ধ্বংস হয়ে গেলো। অথচ দুদক এক্ষেত্রে উটপাখীর মতো বালিতে মাথা গুঁজে রেখেছে। মামলা করা তো দুরে থাক তাদের বিরুদ্ধে একটা শব্দও মুখ থেকে বের হয়নি দুদকের। রাষ্ট্রায়াত্ত বাণিজ্যিক ও বিশেষায়িত ব্যাংকগুলোর মূলধন পর্যন্ত খেয়ে ফেলা হয়েছে। আজও পত্রিকার হেড লাইন রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ও বিশেষায়িত ব্যাংকগুলোর মূলধন ঘাটতির পরিমাণ ২০ হাজার ৩৯৮ কোটি টাকা। নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে খেলাপি ঋণ। এর উল্লম্ফন গতির লাগাম কিছুতেই থামানো যাচ্ছে না’।

    তরুণ ছাত্রনেতা জাকির হোসেন মিলনের মৃত্যুতে পুলিশের আইজিপির বিবৃতি নিয়ে তিনি সমালোচনা করেন বিএনপির এই নেতা।তিনি দাবি করেন, ‘ছাত্রনেতা জাকির হোসেন মিলন হাসপাতালে নয় বরং নির্যাতনের পর কারাগারেই বিনা চিকিৎসায় মৃত্যুবরণ করেছে।’ এ সময় অবিলম্বে শফিউল বারী বাবুসহ যেসব নেতাকর্মী রিমান্ডে আছেন তাদের মিথ্যা ও কাল্পনিক মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান রিজভী।এসময় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালের বিভাগীয় সমাবেশ আগামী ২৪ মার্চের পরিবর্তে ৭ এপ্রিল অনুষ্ঠিত হবে বলে ঘোষণা দেন তিনি।

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *