Templates by BIGtheme NET
Home / ফেনী / এই রায়ে ন্যায়ের শাসন প্রতিষ্ঠিত হয়েছে: নিজাম হাজারী ।। songbadprotidinbd.com

এই রায়ে ন্যায়ের শাসন প্রতিষ্ঠিত হয়েছে: নিজাম হাজারী ।। songbadprotidinbd.com

  • ০১-০৩-২০১৮
  • সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেছেন এই রায়ে ন্যায়ের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। এছাড়াও তিনি বলেন B1B94118-1820-4489-B9A1-C2C1CABA5CE9তার মামলার বাদী শাখাওয়াত হোসেন ও তার সহযোগী আজাহারুল হক আরজু কে তিনি ক্ষমা করে দিয়েছেন।বৃহস্পতিবার মামলার রায় পরবর্তী এক প্রতিক্রিয়া ফেনীতে দলীয় নেতাকর্মিদের উপস্থিতিতে তিনি এমন কথা বলেন। তিনি বলেন,আরজু শাখাওয়াত ষড়যন্ত্রের শিকার।তাদের একটি কুচক্রিমহল ব্যবহার করেছে।তাদের কোন দোষ নেই।

    এসময় ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম,ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল,পৌর মেয়র হাজী আলাউদ্দিন,ছাগলনাইয়া পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা,সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন,জেলা যুবলীগের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল,জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন ফিরোজ,সাধারন সম্পাদক জাবেদ হায়দার জর্জসহ দলীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

    প্রসঙ্গত;নিজাম হাজারীর কারাভোগ নিয়ে একটি জাতীয় দৈনিকে ২০১৪ সালে সাজা কম খেটেই বেরিয়ে যান সাংসদ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। পরে ওই প্রতিবেদন যুক্ত করে হাইকোর্টে রিট আবেদন করেন স্থানীয় যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন ভূঁইয়া।এরপর ওই রিটের শুনানি নিয়ে ২০১৪ সালের ৮ জুন হাইকোর্ট এক আদেশে ফেনী-২ আসন কেন শূন্য ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন। এ ছাড়া নিজাম হাজারীর সাজা খাটার বিষয়ে প্রয়োজনীয় নথিপত্র তলব করেন। এরই ধারাবাহিকতায় রুলের ওপর শুনানি শেষে ২০১৬ সালের ৬ ডিসেম্বর হাইকোর্ট রুল শুনানিতে বিভক্ত রায় দেন।

    পরে বিধি অনুযায়ী প্রধান বিচারপতি রিট আবেদনটি নিষ্পত্তির জন্য কয়েকবার হাইকোর্টের একক বেঞ্চে পাঠালেও তা নিষ্পত্তি হয়নি। এর মধ্যে গত ১৫ ও ৩০ জানুয়ারি দুবার আলোচিত এ রিট মামলার শুনানিতে বিব্রতবোধ করেন হাইকোর্ট। পরে প্রধান বিচারপতি ফের নতুন বেঞ্চ গঠন করে দিলে মঙ্গলবার ওই রুলের চূড়ান্ত শুনানি শেষে রায়ের দিন ধার্য করা আজ বৃহস্পতিবার ।এতে মামলাটি খারিজ করেন আদালতের বিচারক।

    (Visited 35 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *