Templates by BIGtheme NET
Home / Slide Show / বিএনপি ৯ বছরে ৯ মিনিটও আন্দোলন করতে পারেনি: কাদের ।। songbadprotidinbd.com

বিএনপি ৯ বছরে ৯ মিনিটও আন্দোলন করতে পারেনি: কাদের ।। songbadprotidinbd.com

  • ১৪-০২-২০১৮
  • image-63842সাভার প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির মামলা করেছে তত্ত্বাবধায়ক সরকার ও সেই সময়ের দুর্নীতি দমন কমিশন। আওয়ামী লীগ সরকার তার বিরুদ্ধে কোনো দুর্নীতি মামলা করেনি।

    ঢাকার ধামরাই উপজেলার বংশী নদীর উপর ১৭ কোটি টাকা ব্যয়ে বংশী সেতু বুধবার দুপুরে উদ্বোধন শেষে ধুলট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় মন্ত্রী একথা বলেন।

    কাদের বলেন, খালেদা জিয়া সেই সময়ের দুদকের মামলায় বর্তমানে জেলে রয়েছেন। তার মামলায় রায় আদালত দিয়েছে, খালেদা জিয়ার দুর্নীতি প্রমাণিত হয়েছে তাই আদালত তাকে সাজা দিয়েছে। এটা সম্পূর্ণ আদালতের ব্যাপার। সরকার এখানে কোনো হস্তক্ষেপ করেনি।

    তিনি বলেন, বিএনপি নেতারা মাঠে আন্দোলন দিয়ে ঢাকায় এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে। তাদের ডাকে দেশের মানুষ কোনো আন্দেলনে আসে না। বিএনপি নেতারা আন্দোলনে ব্যর্থ হয়ে বাড়িতে বসে ভাঙ্গা রেকর্ড বাজায়। বিএনপি নয় বছরে নয় মিনিটও আন্দোলন করতে পারেনি।

    সেতুমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনে পুরোপুরি ব্যর্থ হয়ে এখন দেশের রাজনীতি নিয়ে বিদেশিদের কাছে নালিশ করা শুরু করেছে। বিদেশিরা দেশে কখনো গণতন্ত্র এনে দিতে পারবে না। উন্নয়ন করলে দেশের মানুষ দলকে ক্ষমতায় আনবে।

    আওয়ামী লীগে কোনো সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ঠাঁই নেই বলে জানিয়ে মন্ত্রী আরো বলেন, দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়াই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য।

    আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে জানিয়ে তিনি আরো বলেন, জনগণই সকল ক্ষমতার উৎস। বর্তমান সরকারের সময় কেউ দুর্নীতি করে পার পাবে না।

    জনসভায় আরো উপস্থিত ছিলেন ধামরাইয়ের সংসদ সদস্য এম এ মালেক, সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানসহ আরো অনেকে।

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *