Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / পুলিশের বাধায় ৩ ঘণ্টা আগেই শেষ বিএনপির অনশন ।। songbadprotidinbd.com

পুলিশের বাধায় ৩ ঘণ্টা আগেই শেষ বিএনপির অনশন ।। songbadprotidinbd.com

  • ১৪-০২-২০১৮
  • image-17618-1518592761সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চলা অনশন কর্মসূচি নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগে শেষ হয়ে গেছে।

    প্রেসক্লাব এলাকায় বিপুলসংখ্যক পুলিশ ও সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ অবস্থান করছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতাকর্মীদের নিরাপদে সরিয়ে নেয়ার চেষ্টা করছেন।

    বুধবার সকাল ১০টায় শুরু হওয়া অনশন কর্মসূচি বিকাল ৫টা পর্যন্ত চলার কথা ছিল। পরে বিএনপি নেতারা জানান ৪টা পর্যন্ত তারা অনশন করবেন।

    তবে ১১টার পর সন্দেহভাজন নেতাকর্মীদের আটক করতে তৎপর হয় পুলিশ। একপর্যায়ে এক কর্মীকে আটক করলে অন্যদের সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা হয়। পরে পুলিশ তাকে ছেড়ে দেয়।

    পুলিশ বিএনপির অনশন কর্মসূচি সাড়ে ১২টার মধ্যে শেষ করতে বলে। পুলিশের এই নির্দেশের কথা জানতে পেরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ১২টা ২০ মিনিটে অনশনস্থল থেকে বের হয়ে আসেন। তিনি খুঁজতে থাকেন পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তাদের।

    কদম ফোয়ারার কাছে পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদারকে খুঁজে বের করেন মির্জা ফখরুল।

    উপকমিশনারকে তিনি অনুরোধ করে বলেন, আমরা ৫টা নয়, দুপুর ১টায় অবস্থান কর্মসূচি শেষ করব। দয়া করে আর বাধা দেবেন না। পুলিশও মির্জা ফখরুলের অনুরোধ মেনে নেয়। পরে পৌনে ১টার দিকে অনশন কর্মসূচির অবসান ঘটানো হয়।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *