Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাবে ২০ দল: ফখরুল ।। songbadprotidinbd.com

খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাবে ২০ দল: ফখরুল ।। songbadprotidinbd.com

  • ১২-০২-২০১৮
  • image-16911-1518422029সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, চেয়ারপারসন খালেদা জিয়াকে কারামুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট নির্বাচনে যাবে।

    ফখরুল বলেন, বর্তমান সরকার মিথ্যা ও সাজানো মামলায় সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে খালেদা জিয়াকে সাজা দিয়েছে। ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো একটি ভোটারবিহীন নির্বাচন করতে চাচ্ছেন তারা। কিন্তু দেশে আর কোনো একতরফা ভোট করতে দেয়া হবে না। বিএনপি ও ২০-দলীয় জোট খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যাবে।

    খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়া কারাগারে থাকবেন আর দেশে ভোট হবে, এমনটি হবে না। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচনে যাবে না বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট।

    তিনি আরও বলেন, ‘যতক্ষণ পর্যন্ত খালেদা জিয়া কারাগার থেকে মুক্ত না হবেন, ততক্ষণ পর্যন্ত জনগণের শান্তিপূর্ণ আন্দোলন থামানো যাবে না। তাই আর কোনো কালক্ষেপণ না করে অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।

    মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আবদুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, ক্রীড়াবিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল ইসলাম, বিএফইউজের একাংশের সভাপতি শওকত মাহমুদ, সাধারণ সম্পাদক এম আবদুল্লাহ, চিকিৎসকদের সংগঠন ড্যাবের মহাসচিব জেডএম জাহিদ প্রমুখ।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *