Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনী জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি-৮টি ও সভাপতি-সম্পাদকসহ আ’লীগ-৭টি পদে বিজয়ী ।। songbadprotidinbd.com

ফেনী জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি-৮টি ও সভাপতি-সম্পাদকসহ আ’লীগ-৭টি পদে বিজয়ী ।। songbadprotidinbd.com

  • ২১-০১-২০১৮
  • IMG_20180121_014917ফেনী থেকে সাইফুদ্দিন মজুমদারঃ  ফেনী  জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ আওয়ামী লীগ সমর্থিত প্যাানেল থেকে ৭টি পদে ও সহ-সভাপতি-যুগ্ম সম্পাদকসহ বিএনপি সমর্থিত প্যানেল থেকে ৮টি পদে বিজয়ী হয়েছে। । এতে নির্বাচন কমিশনারবৃন্দ শনিবার রাতে বিজয়ীদের নাম ঘোষনা করেন। সভাপতি পদে পিপি হাফেজ আহম্মদ ও সাধারণ সম্পাদক পদে মো. শামছুল হুদা বিজয়ী হয়েছেন। শনিবার সকাল দশটা থেকে বিকাল ৫টা পর্যন্ত  ফেনী আইনজীবি সমিতি ভবনে ১৫টি পদে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। রাত এগারটায় ভোটের ফলাফল ঘোষনা করা হয়।নির্বাচন পরিচালনা কমিটির কমিশনার এডভোকেট ফয়েজুল হক মিলকী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ।

    আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদদের ব্যানারে নির্বাচিতরা  হলেন সভাপতি পদে জেলা আওয়ামীলগের সহ সভাপতি  পিপি এডভোকেট হাফেজ আহমেদ ও সাধারন সম্পাদক পদে এডভোকেট মো. শামদুল হুদা  সহ–সভাপতি হৃষীকেশ মজুমদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে শরফুদ্দিন আহমেদ ডালিম, লাইব্রেরী সম্পাদক পদে পিয়াস মজুমদার, সদস্য পদে– সাইফুদ্দিন মজুমদার ও বাদল চন্দ্র দেবনাথ।

    অপরদিকে বিএনপি সমর্থিত সমমনাআইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. হামিদ মজুমদার, অডিটর পদে– মো. ওমর ফারুক ভূঁঞা শিপলু,অর্থ সম্পাদক পদে আবদুল ওহাব দুলাল ও সদস্য পদে  বোরহান উদ্দিন চৌধুরী , কাজী মোঃ শাহজালাল , ফারহান নুর ফাহিম , রেজাউল করিম (তুহিন) নির্বাচিত হয়েছেন ।

    (Visited 54 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *