Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / দীপিকাকে জ্যান্ত পুঁতে ফেলার হুমকি ।। songbadprotidinbd.com

দীপিকাকে জ্যান্ত পুঁতে ফেলার হুমকি ।। songbadprotidinbd.com

  • ১৯-০১-২০১৮
  • 1516371007বিনোদন ডেস্কঃ  সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমা পদ্মাবত। মালিক মুহাম্মদ জায়সির লেখা ‘পদ্মাবত’ মহাকাব্যের ওপর ভিত্তি করে তৈরি এ সিনেমায় রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। শুরু থেকেই সিনেমাটি ঘিরে তৈরি হয়েছে নানা বিতর্ক। এ কারণে এর আগে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন দীপিকা-বানসালি। এবার দুজনকে জ্যান্ত পুঁতে ফেলার হুমকি দিয়েছে রাজপুত করনি সেনার একজন নেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
    সিএনএন-নিউজ-১৮ সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় ঠাকুর অভিষেক সোম নামের এই নেতা বলেন, ‘যদি সিনেমা মুক্তি পায় তাহলে আমরা সঞ্জয় লীলা বানসালি ও দীপিকা পাড়ুকোনকে জ্যান্ত পুঁতে ফেলব।’ তার এই বক্তব্য সম্প্রতি সুপ্রিম কোর্টের দেয়া আদেশের পরিপন্থী। এমনটা বলা হলে উত্তর প্রদেশের বাসিন্দা সোম বলেন, ‘আমরা সবসময়ই পদ্মাবতীকে নিয়ে সিনেমা তৈরির বিরোধীতা করে এসেছি, কারণ তিনি আমাদের দেবী। আমাদের পূর্বপুরুষ তার উপাসনা করেছেন, আমরা তার উপাসনা করি এবং ভবিষ্যৎ প্রজন্মও তার উপাসনা করবে। আপনি আমাদের আত্মমর্যাদা ও গর্বের বস্তু নিয়ে খেলতে পারেন না। আমরা সুপ্রিম কোর্টের আদেশকে সম্মান করি, তবে তাদেরও (বিচারক) আমাদের অনুভূতি বোঝা উচিৎ।’
    গত বছরের শুরু থেকেই পদ্মবত সিনেমার বিরোধীতা করে আসছে রাজপুত করনি সেনা। এর শুটিং সেটে ভাংচুরও করা হয়। লাঞ্ছিত করা হয় পরিচালক বানসালিকে। কয়েকদিন আগে সিনেমাটির গান বাজানোর জন্য একটি স্কুলে ভাংচুর করা হয়। এছাড়া সিনেমাটি নিষিদ্ধের দাবিতে চলছে আন্দোলন। শুধু তাই নয়, এটি মুক্তি পেলে শত শত রাজপুত নারী আগুনে আত্মাহুতি দেবেন বলেও হুমকি দেয়া হয়েছে।
    রাজপুত করনি সেনা প্রেসিডেন্ট সুখদেব সিং গোগামেদি বলেন, ‘পদ্মাবত সিনেমা নিষিদ্ধের দাবিতে আমরা রাষ্ট্রপতির কাছে যাব। আমরা কোনোভাবেই এটি মুক্তি পেতে দেব না। আপনি কীভাবে রাজ্য সরকারের ওপর জোরপূর্বক সিদ্ধান্ত চাপিয়ে দিচ্ছেন? এটা স্বাধীনতা হরণ করার সামিল। যদি সিদ্ধান্ত না নিতে পারে তাহলে সরকার গঠন করে লাভ কী? সুপ্রিম কোর্টই দেশ শাসন করুক। আমরা ইতোমধ্যে প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠিয়েছি এবং খুব শিগগির রাষ্ট্রপতির সঙ্গে এ বিষয়ে আলোচনায় বসব।’
    পদ্মাবত সিনেমাটিতে দীপিকা পাড়ুকোন ছাড়াও অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। এতে আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে তাদের। কিন্তু মজার ব্যাপার প্রতিবারই বিক্ষোভকারীদের তোপের মুখে পড়ছেন দীপিকা ও বানসালি।
    (Visited 46 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *