Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে আলোচনার প্রয়োজন নেইঃ কাদের ।। songbadprotidinbd.com

নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে আলোচনার প্রয়োজন নেইঃ কাদের ।। songbadprotidinbd.com

  • ১৩-০১-২০১৮
  • 68425ca0d42575560a732c00280caf4f-5a56ff7e263ffসংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে; এজন্য বিএনপির সাথে সংলাপের প্রয়োজন নেই বলে মনে করেন ওবায়দুল কাদের। শনিবার বিকেলে, আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে সাংবাদিকদের একথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    ওবায়দুল কাদের বলেন, বিষয়টা হচ্ছে নির্বাচন সঠিক, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে না। সেটার গ্যারান্টি আমরা দিচ্ছি। সরকারের পক্ষ থেকে এ ব্যাপারে কোন বাধা নেই। কোন প্রকার হস্তক্ষেপও নেই।

    তিনি বলেন, সংলাপের পরিবেশ বিএনপিই রাখেনি। প্রধানমন্ত্রীকে অসৌজন্যমূলক কথা বলে খালেদা জিয়াই সংলাপের পরিবেশ নষ্ট করেছেন। পুত্রহারা মাকে দেখার জন্য প্রধানমন্ত্রী যাওয়ার পর ঘরের দরজা বন্ধ করে দিয়ে সংলাপের দরজাও বন্ধ করে দিয়েছেন তিনি। বিএনপি যতই সংলাপের কথা বলে আসলে সংলাপের মানসিকতা তাদের মধ্যে নেই। তারা সংলাপ চায় না। সংলাপের ইচ্ছা থাকলে নোংরা ভাষায় সংলাপের আহ্বান প্রত্যাখান করতো না তারা।

    এসময় তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নারায়ণগঞ্জ, কুমিল্লা ও রংপুরের মত নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন হবে। এরকম নির্বাচন হলে সংলাপের দরকার নেই।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *