Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / ডিএনসিসি উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ।। songbadprotidinbd.com

ডিএনসিসি উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ।। songbadprotidinbd.com

  • ১৩-০১-২০১৮
  • image-120746-1515826876সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম দেওয়া শুরু করেছে আওয়ামী লীগ। আজ শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম শুরু হয়।

    মনোনয়ন ফরম কিনতে নগদ ২৫ হাজার টাকা দলের তহবিলে জমা দিতে হবে। মনোনয়নে আগ্রহীরা আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এই ফরম কিনতে পারবেন। শনিবার দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন রাসেল আশেকী এবং আদম তমিজি হক।

    আগামী ১৬ জানুয়ারি সন্ধ্যায় সাতটায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় আনুষ্ঠানিকভাবে প্রার্থী বাছাই করা হবে।
    ঢাকা উত্তরের এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্যবসায়ী নেতা আতিকুল ইসলামের নাম আলোচনায় রয়েছে। তিনি গণসংযোগও শুরু করেছেন।

    ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ফেব্রুয়ারি। মনোয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮ জানুয়ারি। যাচাই-বাছাই ২১ ও ২২ জানুয়ারি। প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।

    (Visited 10 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *