Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / খুলনা / নড়াইলে ১৫ মাসের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ।। songbadprotidinbd.com

নড়াইলে ১৫ মাসের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ।। songbadprotidinbd.com

  • ১০-০১-২০১৮
  • image-60251-1515573926
    নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার মরিচপাশা গ্রামে ১৫ মাসের এক শিশুকে ধর্ষণের অভিযোগে লোকমান সরদার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তের বিচার দাবি করেছেন এলাকাবাসী।মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

    শিশুর মা জানান, তিনি তার মেয়েকে কোলে নিয়ে বাড়ির পাশে গম ক্ষেতে পানি দিচ্ছিলেন। এ সময় প্রতিবেশি লোকমান বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে মেয়েকেতার কাছ থেকে নিয়ে নেয়।

    এর কিছু সময় পরে ওই শিশুরমা গম ক্ষেত থেকে বাড়ির দিকে আসার পথে গ্রামের মসজিদের পাশে লোকমানের কাছে কান্নারত অবস্থায় মেয়েকেদেখতে পায়। লোকমানের কাছ থেকে বাড়িতে নেয়ার পরে তার মা দেখেন তার মেয়ের রক্তক্ষরণ হচ্ছে।

    পরে ওইদিন বিকেলে শিশুটিকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী। এ ঘটনায় লোকমানকে আসামি করে লোহাগড়া থানা মামলা দায়ের করা হলে রাতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

    সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শেখ রাশেদ শিশুটি পাশবিক নির্যাতনের বিষয়টি নিশ্চিত করেছেন।

    লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লোকমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

    (Visited 22 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *