Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনী বিএনপি নেতা এড. সৈয়দ মিজান আর নেই ।। songbadprotidinbd.com

ফেনী বিএনপি নেতা এড. সৈয়দ মিজান আর নেই ।। songbadprotidinbd.com

  • ০৯-০১-২০১৮
  • 26231453_2024815577790525_5705756289968486482_nফেনী বিশেষ প্রতিনিধিঃ ফেনী জর্জ কোর্টের সিনিয়র আইনজীবি,সাবেক ছাত্রনেতা ও ফেনী সদর থানা বিএনপির সভাপতি এড.সৈয়দ মিজানুর রহমান আজ দুপুরে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) তাঁর মৃত্যুতে ফেনীবাসী একজন সুস্থ ধারার রাজনীতিবিদ এবং জনদরদী মানুষকে হারালো। এর আগে গত রবিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়ার সমস্যায় অসুস্থ্য হয়ে পড়লে তাকে শহরের রাজাঝির দীঘির পাড়স্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুনোগ্রাহী, আত্বীয় স্বজন রেখে যান।

    এড.সৈয়দ মিজানুর রহমান এর মৃত্যুতে ফেনী ২ আসনের সাংসদ ও ফেনী জেলা আওয়ামীলীগের সন্মানিত সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি গভীর শোক প্রকাশ করেছেন। এসময় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    মৃত্যুর সংবাদ শুনে ফেনী পৌরসভার মেয়র জনাব হাজী আলাউদ্দিন ঢাকা ইউনাইটেড হাসপাতালে ছুটে যান এবং ওনার প্রতি গভীর শোক প্রকাশ করেন ।

    মহান আল্লাহ্‌ তাঁকে জান্নাত দান করুন..আমিন।

    এড.সৈয়দ মিজানুর রহমানের নামাজে জানাযার সময়সূচীঃ

    ১ম জানাজা– আজ বাদ মাগরিব বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে।

    ২য় জানাজা— আগামীকাল সকাল ৯.৩০ মিনিটে,ফেনী উকিল বারে।
    ৩য় জানাজা— আগামীকাল বেলা ১১.০০ টায়,রামপুরস্থ মরহুমের নিজ বাড়ির দরজায়।

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *