Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / প্রধানমন্ত্রীর নির্দেশের পর চমেকে ভর্তি সাবেক সাংসদ ইউসুফ ।। songbadprotidinbd.com

প্রধানমন্ত্রীর নির্দেশের পর চমেকে ভর্তি সাবেক সাংসদ ইউসুফ ।। songbadprotidinbd.com

  • ০৭-০১-২০১৮
  • image-60020চট্টগ্রাম প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের পর চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসুফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়েছে।

    ইউসুফকে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। তখন তার সঙ্গে ছিলেন তার ছোট ভাই মোহাম্মদ সেকান্দর ও রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ।

    প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম বলেন, চট্টগ্রাম-৭ আসনের সাবেক এই জনপ্রতিনিধির অসুস্থতা ও মানবেতর জীবনযাপনের খবর প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে রবিবার সকালে তিনি ওই নির্দেশ দেন।

    ২০০৭ সালে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ইউসুফের শরীরের একাংশ অবশ হয়ে যায়। সম্প্রতি তার পায়েও পচন ধরেছে। কিন্তু আর্থিক অসচ্ছলতায় তার চিকিৎসা করাতে না পেরে পরিবারের সদস্যরা সাংবাদিকদের মাধ্যমে সরকারের সহায়তার জন্য দৃষ্টি আকর্ষণ করেন।

    26195628_10215682881092232_4732224625429099039_n৬৭ বছর বয়সী ইউসুফ রাঙ্গুনিয়া কলেজে পড়ার সময় ছাত্র ইউনিয়নে যুক্ত হন। এই মুক্তিযোদ্ধার কর্মজীবন শুরু হয় ১৯৭৩ সালে, কর্ণফুলী পাটকলে কেরানি পদে চাকরিতে যোগ দেয়ার মধ্যে দিয়ে। ওই সময় থেকেই তিনি কমিউনিস্ট পার্টির রাজনীতিতে সক্রিয় ছিলেন।

    (Visited 36 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *