Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / কুমিল্লায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত ।। songbadprotidinbd.com

কুমিল্লায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত ।। songbadprotidinbd.com

  • ০৭-০১-২০১৮
  • 1512702432কুমিল্লা প্রতিনিধিঃ  কুমিল্লায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবু তাহের (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। ডিবির দাবি, তাহের শীর্ষ সন্ত্রাসী তাহের বাহিনীর প্রধান।  গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার সদর উপজেলার আলেখারচর সাবুরিয়া সিএনজি পাম্পের পেছনে গোমতি নদীর প্রতিরক্ষা বাঁধে এ ঘটনা ঘটে।

    নিহত আবু তাহের নগরীর সংরাইশ এলাকার আবুল খায়েরের ছেলে। ডিবি সূত্র জানায়, গোমতি নদীর বাঁধে ১০-১৫ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে ডিবির ওসি এ কে এম মঞ্জুর আলমের নেতৃত্বে ডিবির একটি একটি দল সেখানে পৌঁছায়। ডাকাতদল ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় ঘটনাস্থলে শীর্ষ সন্ত্রাসী এবং ওই ডাকাত দলের প্রধান আবু তাহের গুলিতে আহত হন। তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    ডিবির ওসি এ কে এম মঞ্জুর আলম জানান, নিহত শীর্ষ সন্ত্রাসী আবু তাহেরের নেতৃত্বেই নগরীসহ জেলার বিভিন্ন স্থানে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালিত হচ্ছিল। তার বিরুদ্ধে অন্তত এক ডজন মামলা রয়েছে।

    তিনি জানান, বন্দুকযুদ্ধে ডিবি পুলিশের মধ্যে আহত হন এসআই সহিদুল ইসলাম, এএসআই শাহীন ও কনস্টেবল ইসমাঈল। ঘটনাস্থল থেকে পুলিশ লিটন নামের এক ডাকাতকে আটক করেছে। এছাড়া দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *