Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / ১০ কোটি রুপি পারিশ্রমিক চাইলেন ঐশ্বরিয়া ।। songbadprotidinbd.com

১০ কোটি রুপি পারিশ্রমিক চাইলেন ঐশ্বরিয়া ।। songbadprotidinbd.com

  • ০৬-০১-২০১৮
  • image-59925 (1)বিনোদন ডেস্কঃ ১০ কোটি রুপি। পারিশ্রমিকের বিচারে অঙ্কটা কম নয়। সে কারণেই শিরোনামে সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

    ১৯৬৭ সালে মুক্তি পেয়েছিল নার্গিস দত্তের ‘রাত অউর দিন’ ছবিটি। মিড ডে’র খবর অনুযায়ী, সেই ছবির রিমেকের অফার এসেছে ঐশ্বরিয়ার কাছে। আর এই ছবির জন্যই ১০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন তিনি।

    ছবিতে নাকি দ্বৈত ভূমিকায় দেখা যেতে পারে ঐশ্বরিয়াকে। তার জন্য সঠিক প্রস্তুতি দরকার। এটা বেশ সময়সাপেক্ষ একটা কাজ। এর জন্য বেশ কিছুটা সময় অন্য কোনো ছবির কাজও নিতে পারবেন না তিনি। সে কারণেই তার চাহিদা অযৌক্তিক নয় বলেই মনে হয়েছে প্রযোজকের। তাই কোনো রকম সমঝোতায় না গিয়ে ঐশ্বরিয়াকে ওই পারিশ্রমিক দিতে রাজি হয়েছে প্রযোজক সংস্থা।

    নার্গিস

    ‘রাত অউর দিন’-এ অভিনয়ের জন্য ১৯৬৮-তে সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন সঞ্জয় দত্তের মা নার্গিস। যদিও এই ছবিটি ঐশ্বরিয়া আদৌ করবেন কি না তা নিয়ে প্রকাশ্যে কিছুই জানাননি।

    এদিকে ঐশ্বরিয়ার হাতে এখন ‘ফানে খান’ ছবিটি আছে। ইতোমধ্যে ছবির শ্যুটিংও শেষ করে ফেলেছেন তিনি। খুব তাড়াতাড়ি নতুন প্রজেক্টে কাজ শুরু করবেন। অন্যদিকে প্রযোজকরা ছবিটি নিয়ে সঞ্জয়ের সঙ্গে একপ্রস্থ আলোচনা সেরে নিয়েছেন। জানা গেছে, সঞ্জয় ছবিটির জন্য প্রযোজকদের সবুজ সঙ্কেতও দিয়েছেন৷

    বলিউড এখন অভিনেত্রীদের মোটা অর্থ পারিশ্রমিক দিতে পিছপা হচ্ছে না। এর আগে দীপিকা পাড়ুকোনকে পদ্মাবতী ছবির জন্য ১৩ কোটি রুপি পারিশ্রমিক বাবদ দেয়া হয়েছে৷ এই ছবিতে অভিনয় করা রণবীর সিং ও শাহিদ কাপুর অবশ্য দীপিকার চেয়ে কম পারিশ্রমিক পেয়েছেন বলে জানা গেছে।

    তার আগে পিকু ছবির জন্যও অমিতাভ বচ্চনের থেকেও নাকি দীপিকাকেই বেশি পারিশ্রমিক দেয়া হয়েছিল। আর সে কথা জানিয়েছিলেন খোদ বিগ বি। সূত্র: আনন্দবাজার ও কলকাতা২৪

    (Visited 89 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *