Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / ঢাকা মহানগরীতে বিএনপির বিক্ষোভ শনিবার ।। songbadprotidinbd.com

ঢাকা মহানগরীতে বিএনপির বিক্ষোভ শনিবার ।। songbadprotidinbd.com

  • ০৫-০১-২০১৮
  • image-119567-1515137581সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ   ঢাকা মহানগরীর প্রতিটি থানায় আগামীকাল শনিবার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করেছে বিএনপি। ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যাদিবস’ পালন করতে না দেওয়ার প্রতিবাদে এ ঘোষণা দেয় দলটি।  আজ শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

    রিজভী বলেন, সমাবেশের অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু পাওয়া যায়নি। তাই শনিবার ঢাকা মহানগরে প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। এদিকে সকাল থেকেই নয়াপল্টন এলাকায় পুলিশের অবস্থান রয়েছে। পাশাপাশি এপিসি, জলকামান ও প্রিজনভ্যানও রাখা হয়েছে। ৫ জানুয়ারি কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।
    ২০১৫ সাল থেকে ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। এরই ধারাবাহিকতায় আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও পরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চেয়েছিল দলটি।

    তবে বৃহস্পতিদবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ থেকে বলা হয়, এদিন বিএনপিকে সমাবেশ ইনডোরে করতে হবে। এই মুহূর্তে বাইরে কর্মসূচি করা যাবে না। আর সোহরাওয়ার্দী উদ্যানে করতে চাইলে জানুয়ারির শেষ সপ্তাহে করতে হবে।

    ডিএমপির এমন নির্দেশনার পর বিএনপির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। তাই যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সকাল থেকেই কঠোর অবস্থান নিয়ে রেখেছে পুলিশ।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *