Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / বিএনপি ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না : খালেদা জিয়া ।। songbadprotidinbd.com

বিএনপি ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না : খালেদা জিয়া ।। songbadprotidinbd.com

  • ০২-০১-২০১৮
  • Khaleda-zia6সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  বিএনপিকে আগামী নির্বাচনের বাইরে রাখতে চাইলেই রাখা যাবে না বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেছেন বিএনপি ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না।

    মঙ্গলবার রাজধানী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ছাত্রসমাবেশে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। বিকেল ৪টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মিলনায়তনের মূল ফটকের সামনে এ সমাবেশ শুরু হয়। ফটকের সামনে গাছের নিচে দাঁড়িয়ে নেতাকর্মীরা বক্তব্য দেন। বিকেল পৌনে ৪টায় বিএনপি চেয়ারপারসন সমাবেশের উদ্দেশ্য তার গুলশান বাসভবন থেকে রওনা হন। ৪টা ২৫ মিনিটে বেগম জিয়া সমাবেশস্থলে উপস্থিত পৌঁছেন।

    সরকারকে উদ্দেশ্য করে খালেদা জিয়া বলেন, আমরা (বিএনপি) নির্বাচনের দল। আমরা নির্বাচন করবো। বিএনপিকে বাইরে রাখতে চাইলেই রাখা যাবে না। আমরা নির্বাচন করবো, সেই ব্যবস্থা ছাত্রদলকে করতে হবে। সেই নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধিনে, হাসিনার অধিনে নয়। কারণ সারা পৃথিবী বুঝে গেছে, হাসিনার অধিনে সুষ্ঠু নির্বাচন হয়নি, আর হবেও না।

    সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, যে করেই হোক আওয়ামী লীগকে ক্ষমতা থেকে বিদায় নিতে হবে। জনগণের যারা কল্যাণ ও ভালো চায়, তাদের সরকার জনগণ দেখতে চায়। সেই জন্য মানুষ চায় একটা পরিবর্তন। আর এই পরিবর্তনের জন্য প্রয়োজন দেশে একটা নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন। কারণ হাসিনার অধিনে যত নির্বাচন দেখেছি, সেই নির্বাচনগুলো সুষ্ঠু হয়েছে, তা কেউ বলবে না। সুতরাং হাসিনার অধিনে নির্বাচন সুষ্ঠু হয়নি, আর হবেও না।

    বিএনপির চেয়ারপারসন বলেন, হাসিনার সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তাই তাদের অধিনে নির্বাচন হতে পারে না। আজ সংসদ বলে কিছু নেই। ৫ জানুয়ারি নির্বাচনে এরা ভোট পায়নি। সুতরাং এরা সংসদে থাকার যোগ্য নয়। তাই এই সংসদ ভেঙে দিয়েই নির্বাচন দিতে হবে। এই সংসদ রেখে নির্বাচন হবে না। আর হাসিনার অধিনেও নির্বাচন হবে না।

    দেশে গণতন্ত্র নেই মন্তব্য করে তিনি বলেন, আজকে দেশে জনগণের নির্বাচিত সরকার নেই। যারা ক্ষমতায় আছে তারা অবৈধ, এরা বৈধ সরকার নয়। কারণ বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। আজকে দেশে আইনের শাসন ও কথা বলার অধিকার নেই বলেও মন্তব্য করেন তিনি।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *