Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ময়মনসিংহ / টাঙ্গাইলে বিএনপির কার্যালয়ে হামলা, ১৫ জনের বিরুদ্ধে মামলা ।। songbadprotidinbd.com

টাঙ্গাইলে বিএনপির কার্যালয়ে হামলা, ১৫ জনের বিরুদ্ধে মামলা ।। songbadprotidinbd.com

  • ০১-০১-২০১৮
  • image-59460টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলা বিএনপির কার্যালয় গত শুক্রবার ভাঙচুরের ঘটনায় বিদ্রোহী পক্ষের ১৫ জনসহ অজ্ঞাত ৩০-৩৫জনের বিররুদ্ধে রবিবার আদালতে মামলা হয়েছে।

    জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল বাদি হয়ে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে এই মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি গ্রহণ করে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের জন্য দিয়েছে।

    মামলায় উল্লেখিত ১৫ আসামী হলেন- জেলা বিএনপির বহিস্কৃত সহ-সভাপতি আলী ইমাম তপন ও হাসানুজ্জামিল শাহীন, সাবেক যুগ্ম সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, বহিস্কৃত যুগ্ম সম্পাদক খন্দকার আহমেদুল হক শাতিল, ছাত্রদল নেতা তারেকুল ইসলাম ঝলক ও তৌহিদুল ইসলাম, যুবদলের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, সরকারি সা’দত কলেজের সাবেক জিএস সৈয়দ আব্দুল মান্নান বাবুল, সাবেক পৌর কমিশনার মোমিনুল হক খান নিক্সনসহ আরো কয়েকজন।

    মামলায় আসামীদের বিরুদ্ধে বিএনপি অফিস ভাঙচুর, অফিসে রক্ষিত টাকা, মাইক এবং ইন্টারনেট রাউডার চুরি এবং ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে।

    জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল জানান, ঘটনার দিনই তারা মামলা থানায় দিয়েছিলেন কিন্তু থানা কর্তৃপক্ষ মামলা না নেয়ায় আদালতে মামলা দায়ের করেন।

    উল্লেখ্য, গত ২৬ মে কেন্দ্র থেকে জেলা বিএনপির ৩০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। এতে শামসুল আলম ওরফে তোফাকে সভাপতি এবং ফরহাদ ইকবালকে সাধারণ সম্পাদক করা হয়। সভাপতি শামসুল আলম আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় কারাবন্দি সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টু এবং যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলাতান সালাউদ্দিন টুকুর ভাই।

    বিদ্রোহীদের অভিযোগ, সভাপতি-সাধারণ সম্পাদকসহ বেশীর ভাগ পদেই সালাম পিন্টু পরিবারের অনুসারীদের বসানো হয়েছে। সালাম পিন্টু পরিবার বিরোধীরা কমিটি বাতিলের দাবিতে আন্দোলন শুরু করে। এনিয়ে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। জেলা বিএনপি দুভাগে বিভক্ত হয়ে বিভিন্ন কর্মসূচি পালন করছে।

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *