Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / সাভারের আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব ।। songbadprotidinbd.com

সাভারের আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব ।। songbadprotidinbd.com

  • ২৯-১২-২০১৭
  • image-118331-1514469153সাভার প্রতিনিধিঃ  সাভারের আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন মো. হেলাল হোসেন ওরফে রানা (৪৫), জাকির হোসেন ওরফে বাবু (৩২), জুয়েল রানা (৩৫), সাইফুল ইসলাম (৪৩) ও মো. মামুন হোসেন (২৪)। বুধবার মধ্যরাতে সাভার জাতীয় স্মৃতিসৌধ’র সামনে থেকে তাদের গ্রেপ্তারকালে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১০ রাউন্ড গুলি, ২টি চাকু, ৮টি মোবাইল ফোন ও ৮টি সিমকার্ড জব্দ করা হয়।

    র‌্যাবের দাবি, গ্রেপ্তাররা পেশাদার ছিনতাই-ডাকাত চক্রের সদস্য। এদের মূল টার্গেট ব্যাংক থেকে টাকা নিয়ে বের হওয়া গ্রাহক। এছাড়াও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ছদ্মবেশে সাধারণ মানুষের টাকা-পয়সা, মটরসাইকেল লুট করত এরা। ছিনতাই-ডাকাতির অভিযোগে দেশের বিভিন্ন থানায় এদের প্রত্যেকের নামেই রয়েছে একাধিক মামলা।

    র‌্যাবের মুখপাত্র এবং আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, জাতীয় স্মৃতিসৌধের গেটের সামনে ডাকাতির উদ্দেশ্যে ৭ জন যুবক অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব-২ এর একটি দল। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ডাকাত রানা, বাবু, জুয়েল, সাইফুল ও মামুনকে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করা গেলেও পালিয়ে যায় তাদের অন্য সহযোগীরা।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন বাহিনীর ভুয়া পরিচয় দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। এছাড়াও তারা বিভিন্ন বাসায় কৌশলে ঢুকে ডাকাতি করে বিভিন্ন মালামাল লুট করে। এই চক্রের অন্য সহযোগীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও কমান্ডার মুফতি মাহমুদ খান জানান।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *