Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / মহেশখালীতে বিধ্বস্ত বিমানের চার পাইলটকে জীবিত উদ্ধার ।। songbadprotidinbd.com

মহেশখালীতে বিধ্বস্ত বিমানের চার পাইলটকে জীবিত উদ্ধার ।। songbadprotidinbd.com

  • ২৭-১২-২০১৭
  • image-59136কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালীতে বিমানবাহিনীর দুইটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। তবে বিমান দুটির চারজন পাইলটকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে তারা আহত হয়েছেন। এই ঘটনায় এখনো উদ্ধার অভিযান চলছে।

    বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার ছোট মহেশখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিমান বাহিনীর একটি সূত্র জানিয়েছে, বিধ্বস্ত ওই ‍দুটি বিমানের পাইলটরা হলেন- গ্রুপ ক্যাপ্টেন শরীফ, স্কোয়াড লিডার মনির, উইং কমান্ডার আজিম ও উইং কামান্ডার রাজীব।

    মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাস বিমান দুর্ঘটনার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলের উদ্দেশ্যে পুলিশ রওয়ানা দিয়েছে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী গণমাধ্যমকে বলেছেন, সন্ধ্যায় আকাশে সংঘর্ষের পর বিমানবাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। সন্ধ্যার দিকে ঘণ্টাখানেক ধরে রাডার থেকে বিচ্ছিন্ন ছিল বিমান দুটি। এর একটির মডেল ইয়াক-৮। দুটি বিমানে দুজন করে চারজন ছিলেন।

    বিমানবাহিনীর বরাত দিয়ে কক্সবাজারের এএসপি (ডিএসবি) শহীদুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে বিধ্বস্ত হওয়ার পর বিমান দুটি দুই জায়গায় পড়েছে। একটি মহেশখালীর পালপাড়ায় এবং অন্যটি কম্পনিয়া পাহাড়ি এলাকায় পড়েছে। বিধ্বস্ত হওয়ার পর একটি বিমানে আগুন ধরে যায়।

    (Visited 19 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *