Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / বার্নাব্যুতেই রিয়াল দেয়াল গুঁড়িয়ে দিলো বার্সা ।। songbadprotidinbd.com

বার্নাব্যুতেই রিয়াল দেয়াল গুঁড়িয়ে দিলো বার্সা ।। songbadprotidinbd.com

  • ২৩-১২-২০১৭
  • image-58821স্পোর্টস ডেস্কঃ  আক্রমণ, পাল্টা আক্রমণ, উত্তেজনা, রোমাঞ্চ, হলুদ কার্ড, লাল কার্ড- এল ক্লাসিকোর জমজমাট লড়াইয়ের সব উপাদানই ছিল। ‘এল ক্লাসিকো’র মহারণ নামে যা পরিচিত। সান্তিয়াগো বার্নাব্যুতে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এই লড়াইয়ে প্রথমার্ধ ছিল রিয়ালের দখলে। অবশ্য দ্বিতীয়ার্ধে পাল্টে যায় ম্যাচের চিত্র। মেসির বার্সা পরবর্তী সময়ে শুধু প্রাধান্য বিস্তারই করেনি, শেষ হাসিও হেসেছে তারা।

    শনিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে স্থানীয় সময় দুপুরে লা লিগার প্রথম ক্লাসিকোয় ৩-০ গোলে জিতেছে বার্সেলোনা। লুইস সুয়ারেসের গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন মেসি। শেষ মুহূর্তে আলেইশ ভিদালের গোলে বড় জয় নিশ্চিত হয় কাতালুনিয়ার ক্লাবটির।

    প্রথমার্ধে বেশিরভাগ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও এগিয়ে ছিল রিয়াল। কিন্তু বিরতির পর পাল্টে যায় চিত্রপট; একের পর এক আক্রমণে স্বাগতিক রক্ষণভাগকে ব্যতিব্যস্ত করে তোলে অতিথিরা। তারই মাঝে ১০ মিনিটের ব্যবধানে দুবার জালে বল পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বার্সেলোনা।

    বিরতির পরপরই মেসি ও সুয়ারেজের গোলে জয়ের পথ তৈরি হয় বার্সেলোনার। যোগ করা সময়ে রিয়াল মাদ্রিদের কফিনে শেষ কফিনে শেষ পেরেক ঠুকে দেন অ্যালেইক্স ভিদা।

    সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধে দারুণ খেলেও গোলের দেখা পায়নি রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে খেলার দ্বিতীয় মিনিটে রোনালদোর হেড জালে আশ্রয় নিলেও অফসাইডের কারণে গোল বাতিল করে দেন রেফারি।

    এই জয়ের ফলে ১৭ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করল বার্সেলোনা। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে রিয়াল মাদ্রিদ। ৯ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে শুক্রবার এসপানিওলের মাঠে ১-০ গোলে হারা আতলেতিকো মাদ্রিদ।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *