Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / মিডিয়া সংবাদ / অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ।। songbadprotidinbd.com

অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ।। songbadprotidinbd.com

  • ১১-১২-২০১৭
  • Dipu-Moniসংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  অনলাইন গণমাধ্যমই মুল ধারার গণমাধ্যম, এই স্লোগানকে সামনে রেখে অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশন ও ‘বাংলা ক্লিক’ (www.banglaclick.com)এর উদ্যোগে  ১০ ডিসেম্বর ২০১৭ রবিবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে  “জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন”। উক্ত সন্মেলনে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত অনলাইন মিডিয়ার সম্পাদক, প্রকাশক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    ঐ দিন একই সাথে এক আনন্দঘন পরিবেশে অনলাইন মিডিয়া ফোরাম ও অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এই উপলক্ষে প্রধান অতিথি হিসেবে সাবেক পরারাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালায় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি ১ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন এবং উপস্থিত সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানান।

    উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক, বিডি নিউজ ২৪ ডট কম এর সিনিয়র এডিটর আমানুল্লাহ কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশন এর সাধারন সম্পাদক ও দৈনিক অবজারভার এর সিনিয়র রিপোর্টার জীবন ইসলাম , বাসসের সিনিয়র সাংবাদিক খায়রুল কামাল, নতুন সময় ডট কম এর সিইও এমদাদুল হক বিপ্লব, অনলাইন মিডিয়া এসোসিয়েশন এর কোষাধ্যক্ষ নাজমা আক্তার, রাইজিং বিডির প্রতিষ্ঠাতা সম্পাদক উদয় হাকিম, সংবাদ প্রতিদিন বিডি ডট কম এর সম্পাদক ও প্রকাশক ইকবাল আহমেদ সোহাগ সহ বিভিন্ন গনমাধ্যমের সন্মানীত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

    অনুষ্ঠানটি পরিচালনা করেন অনলাইন মিডিয়া ফোরাম ও অনলাইন মিডিয়া ওনার্স এসোসিয়েশন এর প্রধান সমন্বয়কারী শরিফ মোহাম্মাদ মাসুম ।

    (Visited 17 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *