Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / অধিনায়কত্ব হারালেন মুশফিক ।। songbadprotidinbd.com

অধিনায়কত্ব হারালেন মুশফিক ।। songbadprotidinbd.com

  • ১০-১২-২০১৭
  • image-115419-1512910109স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক থেকে মুশফিকুর রহিমকে সরিয়ে দেওয়া হয়েছে। নতুন টেস্ট অধিনায়ক করা হয়েছে সাকিব আল হাসানকে। আজ রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সভায় এ ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে।

    সভায় টেস্ট দলের সহ–অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে মাহমুদউল্লাহকে। এতদিন টেস্ট দলের সহ-অধিনায়ক ছিলেন তামিম ইকবাল। আর মাশরাফি বিন মর্তুজা ওয়ানডে দলের অধিনায়ক হিসেবেই রয়েছেন।

    বিসিবি প্রধান নাজমুল হোসেন জানিয়েছেন, সবার সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মুশফিকের সঙ্গেও ব্যাপারটি নিয়ে নাকি আলোচনা হয়েছে।
    অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের পর দক্ষিণ আফ্রিকা সফরের সময় বোর্ড এবং কোচের ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করায় তার ওপর নাখোশ ছিল বিসিবি।

    গত এপ্রিলে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের সময় টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। সিরিজের পরপরই সাকিবকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করেছিল বোর্ড।

    ২০১১ সালের সেপ্টেম্বরে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়কত্ব পেয়েছিলেন মুশফিকুর রহিম। এরপর মাশরাফি ক্ষুদ্র দৈর্ঘ্যের অধিনায়কত্ব পাওয়ায় কেবল টেস্ট ফরম্যাটেই নেতৃত্ব দিয়ে আসছেন মুশি।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *