Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে বিপুল পরিমান ফেন্সিডিল,মদ,গাঁজা উদ্ধার; আটক-২ ।। songbadprotidinbd.com

ফেনীতে বিপুল পরিমান ফেন্সিডিল,মদ,গাঁজা উদ্ধার; আটক-২ ।। songbadprotidinbd.com

  • ০৫-১২-২০১৭
  • IMG_20171204_230447-575x323ফেনী থেকে আজমল খানঃ

    ফেনী পৌরসভার পাশে নির্মানাধীন স্যাম নাহার গার্ডেন সিটি যেন ক্রমেই প্রকাশ্য মাদক ব্যবসার কেন্দ্রবিন্দুতে পরিণত হচ্ছে।সোমবার সেখানে অভিযান চালিয়ে ১১৫ বোতল ফেন্সিডিল, ১০ লিটার মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

    এ সময় অভিযানে ভবনের ভেতর থেকে মইন উদ্দিন রাসেল (৩২) ও বিরিঞ্চির জালাল আহমেদ(৪৫) নামে দুইজনকে আটক করা হয়। অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।গত মঙ্গলবার আপ্যায়ন আফরোজ টাওয়ারের পাশে স্যাম নাহার গার্ডেন সিটিতে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ফেনী সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র মো: ইয়াসিন রিপন (২৪)কে আটক করা হয়েছে।

    এসময় তার কাছ থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার টাস্কফোর্স অভিযানে আটক গাঁজা সেবন ও বিক্রির অপরাধে মইন উদ্দিনকে এক বছরের কারাদণ্ড ও ফেন্সিডিল বহনের অপরাধে জালাল আহমেদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।এ ব্যাপারে সোহেল রানা জানান, মাদকের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাচ্ছে জেলা প্রশাসন। এই স্যাম নাহার গার্ডেন সিটি দীর্ঘদিন ধরেই মাদকের আস্তানা হিসেবে ব্যবহার হয়ে আসছে। এরকম আস্তানা নির্মূলে কাজ করবে জেলা প্রশাসন।
    এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ইকবালুর রহমান ও ব্যাটালিয়ান আনসারের সদস্যগণ অংশ নেন টাস্কফোর্সে।

    (Visited 49 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *