Templates by BIGtheme NET
Home / অন্যান্য / আনিসুল হকের প্রতি পরিচ্ছন্নতাকর্মীদের অন্যরকম শ্রদ্ধা ।। songbadprotidinbd.com

আনিসুল হকের প্রতি পরিচ্ছন্নতাকর্মীদের অন্যরকম শ্রদ্ধা ।। songbadprotidinbd.com

  • ০৩-১২-২০১৭
  • Anisul_Haque_12320171203210050সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধার নিদর্শন স্বরূপ ডিএনসিসির প্রায় ৩ হাজার পরিচ্ছন্নতাকর্মী রোববার নির্ধারিত সময়ের চেয়ে এক ঘণ্টা বেশি কাজ করেছেন।

    খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণত পরিচ্ছন্নতাকর্মীরা ভোর সাড়ে ৫টা থেকে বেলা ১১টা পর্যন্ত কাজ করেন। তবে প্রিয় মেয়র আনিসুল হকের মৃত্যুতে তার প্রতি সম্মান জানাতে আজ বেলা ১২টা পর্যন্ত কাজ করেছেন তারা।

    ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডোর এম এ রাজ্জাক বলেন, আনিসুল হক ছিলেন সর্বজনশ্রদ্ধেয় মানুষ। আমাদের শীর্ষস্থানীয় কর্মকর্তা থেকে শুরু করে পরিচ্ছন্নতাকর্মী- সবাই তাকে ভালোবাসতেন। তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা দেখিয়েই পরিচ্ছন্নতাকর্মীরা আজ এক ঘণ্টা বেশি কাজ করেছেন। এজন্য তারা বাড়তি কোনো পারিশ্রমিক নেবেন না।’

    বাড্ডা এলাকার পরিচ্ছন্নতাকর্মী রানী দাস বলেন, মেয়র ছিলেন খুব ভালো মানুষ। তিনি রাস্তা দিয়ে যাওয়ার সময় আমাদের কাউকে কাজ করতে দেখলে গাড়ি থেকে নেমে কথা বলতেন। তিনি সব সময় এই শহর ও মানুষের জন্য কাজ করেছেন। আমরা তার প্রতি শ্রদ্ধা দেখিয়ে নির্ধারিত সময়ের চেয়ে এক ঘণ্টা বেশি কাজ করেছি।

    এদিকে মেয়র আনিসুল হকের প্রতি সম্মান জানিয়ে ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারীরা তিন দিনের শোক পালন করছেন। আনিসুল হকের প্রতি সম্মান জানাতে রোববার অর্ধদিবস ছুটি ঘোষণা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

    ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, আনিসুল হকের প্রতি সম্মান জানাতে ডিএসসিসির প্রধান কার্যালয় ও পাঁচটি আঞ্চলিক কার্যালয়ে অর্ধদিবস ছুটি পালন করা হয়েছে।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *