Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / রাজনীতি / খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল ।। songbadprotidinbd.com

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল ।। songbadprotidinbd.com

  • ০৩-১২-২০১৭
  • BNP_Michil20171203195518সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে দলটি। রোববার ঢাকা মহানগরের বিভিন্ন স্থানে মিছিল বের হয়।

    বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পৃথকভাবে রাজধানীর বিভিন্ন থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করেন দলটির নেতাকর্মীরা। কর্মসূচি চলাকালে পুলিশের হামলায় ৭ জন আহত হন এবং ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

    বিএনপি নেতা এম এ হান্নান ও সাইদুর রহমান সাঈদের নেতৃত্বে শাহবাগে, শেখ রবিউল ইসলাম রবির নেতৃত্বে ধানমন্ডিতে, সিরাজুল ইসলাম সিরাজের নেতৃত্বে কলাবাগানে, মীর হোসেন মিরুর নেতৃত্বে কদমতলীতে, জয়নাল আবেদিন রতন চেয়ারম্যানের নেতৃত্বে ডেমরাতে, মীর আশরাফ আলী আজমের নেতৃত্বে লালবাগে, তোফায়েল আহমেদ ও আশিমুল বারী জুয়েলের নেতৃত্বে শ্যামপুরে, হায়দার আলী বাবলা ও খলিলুর রহমানের নেতৃত্বে কোতয়ালী থানায়, মো. মোহনের নেতৃত্বে বংশালে, হাজী জাহাঙ্গীর আলম পাটোয়ারীর নেতৃত্বে নিউমার্কেটে, আব্দুস সাত্তারের নেতৃত্বে সুত্রাপুরে, গোলাম মোস্তফা সেলিম ও মিয়া মো. আমির হোসেনের নেতৃত্বে ওয়ারীতে, মাহাবুবুর রহমান ও আশরাফুল ইসলাম মোড়লের নেতৃত্বে গেন্ডারিয়ায়, আবু মোতালেবের নেতৃত্বে চকবাজারে, শামসুল হুদা ও শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে মুগদায়, বিএনপি নেতা মনির হোসেন চেয়ারম্যান, হাজী আওলাদ হোসেনের নেতৃত্বে কামরাঙ্গীর চরে মিছিল বের হয়।

    এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির কদমতলী, খিলগাঁও, রমনা, মতিঝিল, সবুজবাগ, হাজারীবাগ, শাহজাহানপুরে বিক্ষোভ মিছিল করেছেন সংশ্লিষ্ট এলাকার নেতাকর্মীরা। এদিকে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তরের পক্ষ থেকেও মিছিল বের হয়।

    এ জি এম শামসুল হক ও মো. আবুল হোসেনের নেতৃত্বে বাড্ডায়, মো. সাজ্জাদ ও বুলবুল মল্লিকের নেতৃত্বে পল্লবীতে, মো. আক্তার হোসেনের নেতৃত্বে খিলক্ষেতে, সিরাজুল ইসলাম সিরাজ, শাহ আলম, তোফায়েল নেতৃত্বে শেরেবাংলা নগরে, আলহাজ বজলুর রহমান ও আলমগীর হোসেন লাবু নেতৃত্বে মোহাম্মদপুরে, আহসান হাবিব মোল্লার নেতৃত্বে উত্তরখানে, মো. নাসির উদ্দিনের নেতৃত্বে বিমানবন্দর এলাকায়, এল রহমানের নেতৃত্বে তেজগাঁও এলাকায়, এম এ মনির হাছানের নেতৃত্বে উত্তরা পূর্ব থানায়, মো. আফাজ উদ্দিনের নেতৃত্বে উত্তরা পশ্চিম থানায়, ফেরদৌসি আহমেদ মিষ্টির নেতৃত্বে শাহ আলী থানায়, এস এ ছিদ্দিক সাজু ও দেলোয়ার হোসেন দুলুর নেতৃত্বে মিরপুরে, আব্দুল আউয়াল ও ইঞ্জিনিয়ার মজিবুল হকের নেতৃত্বে রূপনগরে, এইচ এম ইমরান ও মো. ফারুক হোসেনের নেতৃত্বে দারুস সালাম থানায়, মো. আমিরুল ইসলাম বাবুল ও আমানউল্লাহ আমানের নেতৃত্বে দক্ষিণখানে মিছিল বের হয়।

    জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন বাতিল করে বৃহস্পতিবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। এর প্রতিবাদে রোববার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় বিএনপি।

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *