Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / রাজশাহী / নাটোরে বিএনপি নেত্রীকে সভায় যেতে বাধা : দুইজন গুলিবিদ্ধ ।। songbadprotidinbd.com

নাটোরে বিএনপি নেত্রীকে সভায় যেতে বাধা : দুইজন গুলিবিদ্ধ ।। songbadprotidinbd.com

  • ০৩-১২-২০১৭
  • natoreনাটোর প্রতিনিধিঃ  নাটোরের সিংড়া উপজেলা বিএনপির পরিচিতি সভায় জেলা বিএনপির নেতাদের যেতে বাধা দেয়ার ঘটনা ঘটেছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটার সময় নাটোর সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল (২৪) ও আনসার ভিডিপির সদস্য সোহেল রানা (৩৫) গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ দু’জনকেই নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রোববার সকালে সিংড়া পৌরসভা মিলনায়তনে উপজেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা ছিল। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখার জন্য জেলা বিএনপির সহ-সভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি শনিবার রাতে ঢাকা থেকে নাটোরের বাসায় আসেন। রোববার সকালে তিনি সিংড়া যাওয়ার জন্য বের হওয়ার সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মাসুমের নেতৃত্বে ২০ থেকে ২৫টি মোটরসাইকেলে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলসহ সাবেক মন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি দুলুর বাড়ির সামনে এসে গালাগালি করে সবাইকে জোর করে বাসার ভেতরে ঢুকিয়ে বাহির থেকে গেট আটকে দেয়।

    পরে পাশেই হাফরাস্তা এলাকায় ছাত্রদল ও যুবদল নেতাকর্মীরা অবস্থান করছে এমন খবরে ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে যায়। এসময় নাটোর সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল (২৪) ও আনসার ভিডিপির সদস্য সোহেল রানা (৩৫) গুলিবিদ্ধ হয়।

    ঘটনার পর থেকে আলাইপুর এলাকায় বিএনপির কার্যালয়ের আশেপাশে বিপুল পরিমাণ র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ অবস্থান নিয়েছে। এঘটনার কারণে শেষ পর্যন্ত অনুষ্ঠানের প্রধান বক্তা জেলা বিএনপির সহ-সভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি দলীয় সভায় যোগ দিতে পারেননি।

    আহত নাটোর সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল সদরের বাগরোম গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। অপর আহত পথচারী সোহেল রানা রাঙামাটি আনসার ব্যাটালিয়ানে কর্মরত এবং নাটোরের বাগাতিপাড়া উপজেলার তমালতলা এলাকার ইয়াছিন আলীর ছেলে। সোহেল রানার পিঠে এবং রুবেলের বাম পায়ে গুলিবিদ্ধ হয়েছে।

    এবিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তাজা আলী বাবলু বলেছেন, ‘রোববার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে যুবদল-ছাত্রদল মিছিল করবে এজন্য তারা বহিরাগত অস্ত্রধারী ক্যাডারদের নিয়ে এসেছে এমন খবরের ভিত্তিতে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা আলাইপুরে রাস্তায় অবস্থান নেয়। পরে দুলুর ক্যাডাররা গুলি করলে ছাত্রলীগ নেতাসহ দুজন গুলিবিদ্ধ হয়।’

    অপরদিকে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম. রুহুল কুুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘সিংড়া উপজেলা বিএনপির পরিচিতি সভায় যোগদানের জন্য তার স্ত্রী ও জেলা বিএনপির সহ-সভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি বাসা থেকে বের হওয়ার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তার বাসায় পুুলিশের সামনে প্রকাশ্যে হামলা করে। এসময় তাদের ছোঁড়া গুলিতেই দু’জন গুলিবিদ্ধ হয়, এ ঘটনা এলাকার সবাই দেখেছেন। এর বিচার আমি নাটোরের মানুষের উপরে ছেড়ে দিলাম।

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *