Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / অন্যান্য / মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি ।। songbadprotidinbd.com

মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি ।। songbadprotidinbd.com

  • ২৮-১১-২০১৭
  • 1503716109সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশেনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাংলাদেশে থাকা তার আত্মীয়স্বজনরা লন্ডনে চলে গেছেন বলেও জানা গেছে। মেয়রের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

    মিজানুর রহমান বলেন, গতকাল হঠাৎ করে মেয়র সাহেবের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। এখনো পর্যন্ত তিনি ভ্যান্টিলেশন অবস্থায় রয়েছেন। এটা বলা যায়, তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তার পরিবারের সদস্যরা ইতিমধ্যে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছেন। তবে ওনার সর্বশেষ অবস্থা সম্পর্কে আমি নিশ্চিত নই।

    মেয়রের মৃত্যুর গুঞ্জন শোনা যাচ্ছে জানালে তার ব্যক্তিগত সহকারী বলেন, এখনই সেভাবে মিডিয়াকে বলতে চাচ্ছি না। কারণ সর্বশেষ অবস্থা সম্পর্কে জানি না। শুধু জানি তার অবস্থার অবনতি হচ্ছে।

    মেয়ের সন্তানের জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান ৬৫ বছর বয়সী আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। লন্ডনের একটি হাসপাতালে গত আগস্ট থেকে চিকিৎসাধীন। এরপর থেকে তিনি সাড়ে তিন মাস ধরে অজ্ঞান অবস্থায় ছিলেন তিনি। তিনি সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হয়েছিলেন।

    (Visited 21 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *